2015年2月6日星期五

উচ্চ creatinine স্তরের জন্য উপসর্গ এবং চিকিত্সা কি

উচ্চ creatinine স্তর থেকে যারা ভোগে অনেক কিডনি রোগ রোগীদের বিভ্রান্ত. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল থেকে বিশেষজ্ঞ আপনি উচ্চ creatinine স্তরের জন্য লক্ষণ ও চিকিৎসা সমাধান করতে সাহায্য করবে. তারা কিডনি রোগ রোগীদের জন্য কিছু সাহায্য আশা করি.
প্রথমত, আমরা উচ্চ creatinine স্তরের লক্ষণ সম্পর্কে বলুন. মাত্রা বাড়িয়ে দিয়ে, কিছু সম্ভব চিহ্ন একটি কম গ্রেড জ্বর, ক্লান্তি, তন্দ্রা বা অসুস্থতাবোধ একটি সাধারণ অর্থে অন্তর্ভুক্ত হতে পারে. ক্ষুধা এবং ওজন পরিবর্তন ক্ষতি চিহ্নিত করা যেতে পারে. নিরুদন মাথা ব্যাথা অভিযোগ, শ্বাসকষ্ট বা শ্বাস সঙ্গে সমস্যা হিসেবে উপস্থিত হতে পারে. এছাড়াও, মানসিক রাষ্ট্র একটি পরিবর্তন লক্ষ্য করা যেতে পারে, যেমন, ব্যক্তিগত বিভ্রান্ত বা কিছুক্ষণ ধরে বিচলিত প্রদর্শিত হতে পারে. কখনও কখনও, একটি পৃথক রঙ অন্ধকার প্রদর্শিত হতে পারে কমে প্রস্রাব (oliguria) আউটপুট এবং প্রস্রাব সঙ্গে উপস্থাপন করা হতে পারে. যেমন মুখ হিসাবে এবং চোখ বা অন্যান্য এলাকায় প্রায় শোথ বা ফোলাভাব পরীক্ষার উপর পাওয়া যেতে পারে. উপরন্তু, পৃথক নিম্ন ফিরে কটিদেশীয় বা অঞ্চলের ঘটছে ব্যথা রিপোর্ট করতে পারি.
দ্বিতীয়ত, আমাদের উচ্চ creatinine স্তরের জন্য কিছু কার্যকর চিকিত্সা সম্পর্কে কথা বলুন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা ইমিউনোথেরাপি থেরাপি ও মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এর সুবিধার সম্মিলন যা ইমিউনোথেরাপি, ব্যবহার করুন. আমরা Immunotherapys থেরাপি ও মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বিবরণ সম্পর্কে কথা বলতে হবে.
ইমিউনোথেরাপি থেরাপি ভাল প্রভাব শক্তিশালী Immunotherapys ঘাঁটি আছে. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই, কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. সাধারণত, উচ্চ creatinine স্তর কারণে রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ, যা কিডনি ফাংশন, এর পতন দ্বারা ঘটিত হয়. ক্লিনিক তথ্য, ইমিউনোথেরাপি থেরাপি অন্য কোন চিকিত্সা চেয়ে উচ্চ creatinine স্তর চিকিত্সায় আরো সুস্পষ্ট প্রভাব আছে দেখিয়েছেন যে হয়েছে.
আমরা সব জানি কিন্তু, একটি উদ্ভিদ তাই ইমিউনোথেরাপি করে, উর্বর মাটি প্রয়োজন বাড়া. ইমিউনোথেরাপি থেরাপির জন্য একটি পরিষ্কার ভেতরের পরিবেশ সামর্থ্য করার জন্য, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উন্নীত.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উচ্চ creatinine স্তর রোগীদের আমাদের শরীরের ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সাহায্য, কিন্তু উচ্চ creatinine স্তর চিকিত্সায় ভাল প্রভাব আছে যা কিডনি ইমিউন জটিল জমা, পরিষ্কার না.

আপনি এখন উচ্চ creatinine স্তর ভোগ হয়, যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সাথে সংযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor