2015年2月24日星期二

মাছের তেল আচরণ কিডনি রোগ

কিডনি রোগ তাদের কর্ম সঞ্চালন তাদের অক্ষম করে আপনার কিডনি ক্ষতি কারণ যে একটি অসুস্থতা. বর্জ্য প্রস্রাবের মধ্যে বাড়তি জল পালা সহ কিডনি মধ্যে জমা এবং মূত্রত্যাগ মাধ্যমে শরীর থেকে নিষ্কাশিত হয়. কিডনি রোগ বর্জ্য আপনার স্রোতের মধ্যে উচ্চ মাত্রার বিল্ড আপ করতে পারবেন. এই ঘুরে আপনি অসুস্থ বোধ করে তোলে. কিডনি রেচন জন্য আপনার শরীরের বর্জ্য মাধ্যমে সঠিকভাবে কাজ না করে যখন স্থাপিত হবে যে অনেক জটিলতা আছে. উদাহরণস্বরূপ, উচ্চ রক্তচাপ এবং রক্তাল্পতা জন্য এবং আপনার স্নায়ু ক্ষতি দ্বারা কিডনি রোগের সব উপসর্গ. কিডনি রোগ হৃদয় ও রক্ত ​​ধমনী ক্ষতি হওয়ার ঝুঁকি বাড়ে. এটি ধীরে ধীরে কাজ করে এবং সময় একটি নির্দিষ্ট সময়ের উপর বিকাশ কারণ ক্রনিক কিডনি রোগ গোপন করা হয়. সুতরাং আমরা আমাদের শরীর থেকে মনোযোগ দিতে হবে এবং আমরা কিছু ভুল মনে হলে, আমরা চিকিত্সা পেতে হবে.
Email:kidney-symptoms@hotmail.com
কিডনি রোগের জন্য এক চিকিত্সা মাছ তেল হয়. মাছের তেল কিছু ঔষধ আর, কিছু কিছু ক্ষেত্রে না শুধুমাত্র আরো সাশ্রয়ী মূল্যের কিন্তু আরো কার্যকর.
মাছ তেলের ওমেগা 3 ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ. ওমেগা 3 মাছের তেল ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দ্বারা নিরাপদ মনে করা হয়. কিন্তু সব সম্পূরক এবং খাদ্যাভ্যাসের পরিবর্তন মত, কিডনি রোগে আক্রান্ত রোগীদের ভাল তাদের ডাক্তারের সঙ্গে আলোচনা করেছে.
মাছের তেল কিডনি রোগ তার ইতিবাচক প্রভাব জন্য গবেষণা করা হয়েছে. এটা যে মাছের তেল কিডনি রোগ থেকে যারা ভোগে জন্য একটি সাধারণ জটিলতা, যা প্রদাহ হ্রাস করতে পারেন দেখানো হয়েছে. আমরা সব konw হিসাবে, ডায়ালিসিস চিকিত্সা কিডনি রোগে আক্রান্ত রোগীদের প্রায়ই দীর্ঘস্থায়ী প্রদাহ প্রত্যক্ষ ফল যে অনেক জটিলতা থেকে ক্ষতিগ্রস্ত হবে. নম্বর EPA ওমেগা 3 ফ্যাটি অ্যাসিড পাওয়া কিডনি রোগ রোগীদের মধ্যে এই প্রদাহ হ্রাস সফল হয়েছে.

আপনি মাছ তেল কিডনি রোগ চিকিত্সায় মহান প্রভাব আছে পরিচিত, কিন্তু আপনি কিডনি রোগ নির্ণয় পর আপনি যদি এখনও মান চিকিত্সার প্রয়োজন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে সর্বশেষ চিকিত্সা অনেক রোগী রিজার্ভ কিডনি রোগ করেছে যা ইমিউনোথেরাপি হয়. খরচ মত আরো প্রশ্ন, লাইন বিশেষজ্ঞদের সাথে চ্যাট করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor