2015年2月24日星期二

কিডনি রোগ রোগীদের মধ্যে নিম্ন উচ্চ ইউরিক এসিড শ্রেনী

একটি উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের সমস্যার সৃষ্টি করতে পারে না. যাইহোক, কিছু লোক কারণে উচ্চ ইউরিক অ্যাসিড মাত্রা গেঁটেবাত, কিডনি বা বৃক্ক ব্যর্থতা বিকাশ. একটি উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের উচ্চ রক্তচাপ, হৃদরোগ বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের উন্নয়ন পূর্বে প্রদর্শিত হতে পারে. কিন্তু এটি একটি উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের একটি সরাসরি কারণ বা নিছক এই অবস্থার একটি প্রাথমিক সতর্কবার্তা সাইন কিনা প্রায়ই স্পষ্ট.
Email:kidney-symptoms@hotmail.com
কিভাবে আমাদের শরীরের উচ্চ ইউরিক অ্যাসিড কম একটি সমস্যা কিডনি রোগের সঙ্গে অনেক রোগী বিভ্রান্ত হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কিডনি রোগ রোগীদের কম উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের সাহায্য করতে পারেন. আমরা সব জানি, কিছু চীনা আজ উচ্চ ইউরিক অ্যাসিড মাত্রা কমিয়ে ভাল প্রভাব আছে, যেমন Yucca এক্সট্র্যাক্ট হিসাবে, Yucca গেঁটেবাত এবং বাত প্রদাহ এবং ব্যথা কমাতে ব্যবহার করা হয়েছে, যা একটি কার্যকর রক্ত ​​সংশোধক হয়. এমনিয়া লিভার দ্বারা প্রক্রিয়াভুক্ত করা হয় যখন ইউরিক অ্যাসিড শরীরের দ্বারা তৈরি করা হয়. Yucca একটি অনন্য এমনিয়া বাঁধাই ক্ষমতা আছে যা Saponins রয়েছে. Yucca Saponins পরিপাক নালীর অশোষিত মাধ্যমে এমনিয়া পাস করে এবং তারপর পেটের দ্বারা নিষ্কাশিত হয়. উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের কমিয়ে অন্য আজ হলুদ এক্সট্র্যাক্ট (Curcumin) .Turmeric একটি, এন্টিসেপটিক antibacterial এবং শক্তিশালী বিরোধী প্রদাহজনক হয়. হলুদ দীর্ঘস্থায়ী প্রদাহ দমন করা দেখানো হয়েছে. এটা xanthine অক্সিডেস, ইউরিক অ্যাসিড উৎপাদনের সাথে জড়িত এনজাইম কার্যকলাপ কমাতে দেখানো হয়েছে, কারণ হলুদ গেঁটেবাত ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে পারে.
আরো কি, ফুল এক্সট্র্যাক্ট উচ্চ ইউরিক অ্যাসিড স্তরের কমিয়ে জন্য ভাল. ফুল অমেধ্য রক্ত ​​ধোয়া সাহায্য করার ক্ষমতা জন্য পরিচিত একটি প্রাকৃতিক নির্মূল এজেন্ট. লিভার ও কিডনি তার কর্ম উভয় মাধ্যমে, এটি আলতো করে শরীর থেকে বিষাক্ত বর্জ্য ঘটিয়েছে. ফুল কাজ প্রাকৃতিক পুষ্টি সল্ট রক্ত ​​শুদ্ধ সাহায্য এবং রক্ত ​​অ্যাসিড প্রতিরোধ করতে সাহায্য করার জন্য.

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রধান উপাদান চীনা আজ আছেন, তারা কিডনি রোগ রোগীদের মধ্যে লোয়ার উচ্চ ইউরিক এসিড শ্রেনী সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor