2015年2月1日星期日

ডায়াবেটিস জন্য যারা এখনও ঔষধ বা রক্ত শর্করা নিয়ন্ত্রণ ইনসুলিন লাগে

কিছু ডায়াবেটিস রোগীদের সাধারণত উচ্চ রক্ত শর্করা নিয়ন্ত্রণ ওষুধ বা ইনসুলিন নিতে. এটা দীর্ঘ সময়ের জন্য কিছু ওষুধ বা ইনসুলিন হচ্ছে এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার জন্য একটি সুস্থ পথ নয় আপনার স্বাস্থ্যের জন্য ভাল হয় না. (; আমবাত; চুলকানি, অসুবিধা শ্বাস; বুক টান; মুখ, মুখ, ঠোঁট, জিহ্বা বা ফোলা ফুসকুড়ি); তীব্র এলার্জি প্রতিক্রিয়া: এই ধরনের hydrochlorothiazide, Trimethaphan Camsilate এবং প্রপ্রানোলোল সহ এই ওষুধ কিছু পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে বুকে ব্যথা; মূত্রত্যাগ কমে; চোখের ব্যথা; অজ্ঞান; দ্রুত, ধীর, বা অনিয়মিত হৃত্স্পন্দন; জ্বর, শরীর ঠান্ডা হয়ে যাওয়া, বা ক্রমাগত গলা; পেশী ব্যথা, দুর্বলতা, বা cramping; বমি বমি ভাব; blistered, বা ত্বক পিলিং, লাল, ফোলা; চাপল্য; তীব্র বা ক্রমাগত মাথা ঘোরা বা চটকা; তীব্র বা ক্রমাগত শুষ্ক মুখ; দম বা পর্যন্ত ঘটাতে ক্ষুদ্রতা; আকস্মিক, অস্বাভাবিক ওজন বৃদ্ধি; হাত, গোড়ালি, বা ফুট ফোলা; কম রক্ত সোডিয়াম মাত্রা (যেমন, বিভ্রান্তি, মানসিক বা মেজাজ পরিবর্তন, অধিগ্রহণ, ঢিলা) উপসর্গ; অস্বাভাবিক কালশিরা বা রক্তপাত; অস্বাভাবিক ক্লান্তি, তৃষ্ণা, বা দুর্বলতা; দৃষ্টি পরিবর্তন (যেমন, দৃষ্টি স্বচ্ছতা কমে); বমি.
সহ ইনসুলিন পার্শ্ব প্রতিক্রিয়া:
ইনজেকশন সাইট চামড়া প্রতিক্রিয়া, কম রক্তে শর্করার মাত্রা, এবং উচ্চ রক্তে শর্করার মাত্রা ইনসুলিন সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়া আছে. এই বিপজ্জনক এবং এমনকি জীবন আশঙ্কার সমস্যা সৃষ্টি করতে পারে তবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া, কম রক্তে শর্করার মাত্রা হয় সচেতন হতে হবে. কম রক্তে শর্করার মাত্রা সম্ভাব্য লক্ষণ বলতে অসুবিধা, ঝাপসা দৃষ্টি, এবং হৃদরোগের অন্তর্ভুক্ত করতে পারে.
তাই ডায়াবেটিস রোগীদের জন্য আপনি ভাল দীর্ঘমেয়াদী ওষুধ ও ডায়ালিসিস এড়ানো ছিল. ডায়াবেটিস উচ্চ রক্ত শর্করা নিয়ন্ত্রণ এবং ডায়াবেটিস নিরাময় জন্য নতুন কার্যকর চিকিত্সা প্রয়োজন.
আপনি অনেক আগে থেকে ডায়াবেটিস থেকে ভোগ করে থাকেন, আপনি ডায়াবেটিস জন্য একটি নতুন চিকিত্সা, যা সেল থেরাপি শুনতে হবে. ক্লিনিক তথ্য থেকে, আমরা ইমিউনোথেরাপি অন্য কোন চিকিত্সার চেয়ে ডায়াবেটিস চিকিত্সায় সুস্পষ্ট প্রভাব আছে যে দেখতে পারেন, আমাদের হাসপাতালে অনেক ক্ষেত্রে এই প্রমানিত হয়েছে. আরো এবং আরো ডায়াবেটিস রোগীদের ইমিউনোথেরাপি দৈনন্দিন সঞ্চালন করতে আমাদের হাসপাতালে আসা. ইমিউনোথেরাপি থেরাপি ভাল প্রভাব পরিচিত এবং আরো আরো ডায়াবেটিস রোগীদের দ্বারা পরিচিত হয়েছে.

আপনি যদি এখনও ডায়াবেটিস এবং কিভাবে উচ্চ রক্ত creatinine মাত্রা নিয়ন্ত্রণ করতে দ্বারা ক্লিষ্ট হয়, তাই যদি ইমিউনোথেরাপি থেরাপি আপনি এই সমস্যার সমাধান সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor