2015年2月4日星期三

চীনা মেডিসিন সঙ্গে FSGS আচরণ কিভাবে

FSGS ইমিউন কোষ দ্বারা মধ্যস্থিত autoimmune রোগ এক ধরনের. Glomeruli মধ্যে infiltrating কোষ কিডনি সহজাত কোষ সরাসরি আক্রমণ বা রক্তনালী ব্যাপ্তিযোগ্যতা কারণের মুক্তি এপিথেলিয়াল কোষের ক্ষতি. অ্যান্টিজেন এন্টিবডি এবং সমন্বয় ইমিউন জটিল বলা হয়. কিডনি রোগ রোগীর মধ্যে, এটি ইমিউন সিস্টেম শরীরের বাইরে কারামুক্ত করা যাবে না যাতে বাইরে হয়েছে.
FSGS জন্য, ইমিউন জটিল প্রধানত IgG এবং C3 নিয়ে গঠিত. এই সঠিক রোগ নির্ণয়ের ভিত্তিতে হয়. আমরা কিডনি জমা ইমিউন জটিল অপসারণ শুধু যদি, রোগ মৌলিকভাবে নিরাময় করা যায়. আমরা ঔষধ বন্ধ যখনই অন্যথা, ইমিউন প্রতিক্রিয়া আবার শুরু হবে এবং রোগ পুনরায় পুনর্বস্থায় ফিরে হবে. এই পদক্ষেপে, চীনা ঔষধ রক্তসংবহন প্রচার এবং রক্ত stasis অপসারণ এবং যা আমানত কিডনি সম্মুখের দিকে ইমিউন জটিল দূরে সাফ জন্য প্রয়োজন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ইত্যাদি IgG এবং C3, দূরে পরিষ্কার করতে পারেন, যা একটি সঠিক চিকিৎসা হয়. চীনা ঔষধ তার মূল আকার এক সহস্রাংশে মধ্যে micronized হয়. মাইক্রোওয়েভ এর কর্ম, ঔষধ পিছনে চামড়া এবং চ্যানেলের মাধ্যমে রেনাল ক্ষত সরাসরি পৌঁছা করতে পারেন. একই সময়ে, পুষ্টিকর qi ও রক্ত জন্য চীনা ঔষধ অনাক্রম্যতা জোরদার করার জন্য ব্যবহার করা হয়েছে. তারপর আমরা তার function.It fsgs জন্য চিকিত্সা করতে পারেন পুনরুদ্ধার করা, তাই হিসাবে অবশিষ্ট সহজাত কোষ এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত আছে.
কেন এটা এত আশ্চর্যজনক?
(1) মাইক্রো-চীনা মেডিসিন কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই, চীনা আজ থেকে আনমনা হয়.
(2) penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর চীনা মেডিসিন বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা রেনাল ক্ষত মধ্যে অনুপ্রবিষ্ট করা হয়. (আপনি কি জানেন, কোন মৌখিক নেবার ওষুধ কিডনি বা আরো কম প্রভাবিত হবে).
(3) এই থেরাপির চিকিত্সামূলক প্রক্রিয়া, রেনাল ফাইব্রোসিস প্রক্রিয়া ব্লক রক্ত ধমনী প্রসারিত, মাইক্রো রক্ত সঞ্চালন উন্নীত করা, ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় ঘর মেরামত করা, এবং চ্যানেল stasis অপসারণ করা হয়. একই সময়ে, চীনা মেডিসিন বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন, প্রতিরোধ রক্ত সান্দ্রতা এবং অধ: পতিত কোষীয় matrixes মত প্রভাব রয়েছে.

ইমিউন জটিল সাফ করা হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সাহায্যে মেরামত করা হয়, FSGS পুনরুদ্ধার করা সম্ভব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor