2015年2月4日星期三

ডায়াবেটিস কারণ কিডনি সমস্যা

সাধারণত, আরো 10 বছর জন্য ডায়াবেটিস ধরা হয়েছে যারা রোগীদের জন্য, তারা ডায়াবেটিক কিডনি রোগ (DKD) বলা হয়, যা কিডনি রোগ, ভোগা সম্ভবত. ভালো লক্ষণ আমেরিকান এবং ভারত খুব সাধারণ. আপনার কি ডায়াবেটিস কারণ কিডনি সমস্যা, Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল থেকে বিশেষজ্ঞদের আপনি এই সমস্যা সমাধান করতে সাহায্য করবে কি জানেন কিভাবে.
আমাদের দেহ আমরা খাওয়া প্রোটিন হজম করা হলে, প্রক্রিয়া বর্জ্য পণ্য তৈরি করে. কিডনি, তাদের মধ্যে এমনকি tinier গর্ত সঙ্গে অতি ক্ষুদ্র রক্ত ধমনী লক্ষ লক্ষ ফিল্টার হিসাবে কাজ করে. রক্ত রক্ত ধমনী দিয়ে বয়ে চলে, যেমন বর্জ্য পণ্য হিসাবে ছোট অণু গর্ত মাধ্যমে আলিঙ্গন. এই বর্জ্য প্রস্রাব অংশ হয়ে. যেমন প্রোটিন এবং লোহিত হিসাবে দরকারী জিনিস, ফিল্টার দোষ মাধ্যমে পাস এবং রক্ত থাকতে খুব বড়.
ডায়াবেটিস এই syImmunotherapy ক্ষতি হতে পারে. রক্ত শর্করা উচ্চ মাত্রা কিডনি খুব রক্ত ফিল্টার করা. এই সমস্ত অতিরিক্ত কাজ ফিল্টার কঠিন. অনেক বছর পর, তারা ফুটা করা শুরু এবং দরকারী প্রোটিন প্রস্রাব মধ্যে হারিয়ে গেছে. প্রস্রাব প্রোটিন অল্প পরিমাণে হচ্ছে Microalbuminuria বলা হয়.
কিডনি রোগ প্রথম ধরা হয়, বিভিন্ন চিকিত্সা পেয়ে খারাপ থেকে কিডনি রোগ হতে পারে. প্রস্রাব প্রোটিন বড় পরিমাণে হচ্ছে macroalbuminuria বলা হয়. কিডনি রোগ পরে ধরা হয়, শেষ পর্যায়ে রেনাল রোগ, বা ESRD, সাধারণত অনুসরণ করে.
সময়, অতিরিক্ত পরিশ্রম চাপ তাদের ফিল্টারিং ক্ষমতা হারান কিডনি হয়. বর্জ্য পণ্য তারপর রক্তে নির্মাণ শুরু. অবশেষে, কিডনি ব্যর্থ. এই ব্যর্থতা, ESRD, খুবই গুরুতর. ESRD সঙ্গে একজন ব্যক্তি একটি কিডনি ট্রান্সপ্লান্ট আছে বা মেশিন (ডায়ালিসিস) দ্বারা ফিল্টার রক্ত প্রয়োজন আছে.
কিভাবে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ডায়াবেটিক কিডনি রোগ (DKD) চিকিত্সার জন্য.

আমরা ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সুবিধার একত্রিত যা ইমিউনোথেরাপি আচরণ ডায়াবেটিক কিডনি রোগ, ব্যবহার করা হয়. কিছু কিছু ক্লিনিকে তথ্য ইমিউনোথেরাপি প্রভাব নির্দেশ করতে পারেন. 80% ডায়ালিসিস ডায়াবেটিক কিডনি রোগ রোগীদের ডায়ালিসিস, মূত্রাশয় ফাংশন পুনরুদ্ধার করতে পারেন আরো তুলনায় 30% 50% ডায়াবেটিক কিডনি রোগ বন্ধ করতে পারবেন. আরো তুলনায় 10% রেনাল ফাংশন সঙ্গে 20% ডায়াবেটিক কিডনি রোগ থেকে 50% কিডনি ফাংশন পুনরুদ্ধার করা সম্ভব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor