2015年2月4日星期三

চীনা মেডিসিন সঙ্গে ডায়াবেটিস টাইপ 2 আচরণ

আজকাল, ডায়াবেটিস টাইপ 2 একটি শক্তিশালী বৃদ্ধি প্রবণতা দিয়ে একটি বিশ্বব্যাপী রোগ হয়ে, এবং ডায়াবেটিস সঙ্গে আরো than120 মিলিয়ন রোগীদের আছে. ডায়াবেটিস মেলিটাস শরীরের অপর্যাপ্ত একেবারে বা অপেক্ষাকৃত ইনসুলিন দ্বারা ফলে সিরিজ ক্লিনিকাল সিন্ড্রোম এক ধরনের. প্রধানত ক্লিনিকাল প্রকাশ, আরো খেতে বেশি পান, আরো এবং ওজন হ্রাস প্রস্রাব, যেমন প্রস্রাব উচ্চ রক্ত শর্করা এবং গ্লুকোজ হয়.
অনুসরণ হিসাবে ডায়াবেটিস প্রকার 2 এর আবেগপূর্ণ প্রক্রিয়া যায়: চিনি শক্তি রূপান্তরিত করা যাবে না, কারণ ডায়াবিটিস উচ্চ রক্ত শর্করা আছে. ইনসুলিন ইনসুলিন জন্য প্রক্রিয়া একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ডায়াবেটিস চিকিত্সার জন্য ব্যবহার করা যেতে পারে, যা শরীর, চিনি ভারসাম্য নিয়ন্ত্রণ, চিনি বিপাক অংশগ্রহণ করে খেলে. টাইপ 2 ডায়াবেটিস রোগীদের জন্য, ইনসুলিন ক্ষুদ্র দ্বীপ বিটা কোষ দ্বারা যথেষ্ট নিঃসৃত করা যাবে না. তাই উপরে থেকে, আমরা রুট থেকে টাইপ 2 ডায়াবেটিস চিকিত্সার জন্য একটি উপসংহার পেতে পারেন, আমরা pancrease ক্ষতিগ্রস্ত বিটা কোষ মেরামত করা উচিত.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, চীন, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সাহায্যে তা মেরামত. মাইক্রো-চীনা ঔষধ, পরে কিডনি মধ্যে পুষ্টি এবং সক্রিয় উপকরণ সরবরাহ এইভাবে ক্ষতিগ্রস্ত বিটা কোষ মেরামত এবং রুট থেকে টাইপ 1 ডায়াবেটিস চিকিত্সা করতে পারেন, যা সক্রিয় চীনা আজ, আছে. এটা প্রভাব গ্রহণ সুবিধাজনক এবং দ্রুত, যা আস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়.

বিভিন্ন দেশ থেকে অনেক রোগী চীনা ঐতিহ্যগত ঔষধ চিকিত্সা এই সিরিজের পাবেন এখানে এসেছে এবং তাদের সব ভাল ফলাফল পাওয়া যাবে. আমাদের ঔষধ বিশেষভাবে রোগীর অসুস্থতা শর্ত এবং শারীরিক অবস্থা এবং এক চিকিত্সা অবশ্যই অনুযায়ী প্রতিটি রোগীর জন্য যৌগ ছিল, কারণ, এই চিকিত্সা গ্রহণ করার জন্য, রোগীর চীন আসতে হবে এবং এক মাস সম্পর্কে হাসপাতালে বাস করতে এক মাস চিকিত্সার পর, 4 মাস , রোগীর অসুস্থতা শর্ত ব্যাপকভাবে উন্নত করা হবে. তাদের অবস্থা রোগীদের চিকিত্সা জন্য ঔষধ আনতে পারেন এই অবস্থা, তাই ডাক্তার ফোন কল, ইমেইল এবং বাড়িতে আসার পর তাদের স্থানীয় হাসপাতালে আরও প্রতিবেদন উপর খুঁজছেন দ্বারা রোগীর সঙ্গে যোগাযোগ রাখতে হবে, তুলনামূলকভাবে অচপল রাজ্যের হয় .

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor