2015年2月6日星期五

ভারতে creatinine স্তর 7.1 জন্য পার্শ্ব প্রতিক্রিয়া এবং চিকিত্সা

Creatinine 7.1 আপনার কিডনি মধ্যে গুরুতর কিডনি ক্ষতি আছে মানে. আপনি যে রেনাল ব্যর্থতা আছে বলে হয়
উচ্চ creatinine 7.1 এর পার্শ্ব প্রতিক্রিয়া
স্বাস্থ্য এবং ক্রীড়া কর্মকর্তারা জানান, Creatine সম্ভাব্য পার্শ্ব প্রতিক্রিয়া পেশী বাধা, নিরুদন, ডায়রিয়া, এবং বমি বমি ভাব অন্তর্ভুক্ত করতে পারে. সাধারণত বাছুর টান, ঠেং splints, অথবা উভয় হিসাবে প্রদর্শিত হবে যা সম্মুখ কুঠরি চাপ, অন্য সম্ভব পার্শ্ব প্রতিক্রিয়া, এবং উচ্চ creatine মাত্রা এছাড়াও পেশী বা ligaments যাও অশ্রু হতে পারে. Creatine কাজী নজরুল ইসলাম ব্যবহার করা হয়, কিডনি তাদের কঠিন কাজ করতে হয়, যা অতিরিক্ত Creatine, ফিল্টার আউট করতে হবে; কিডনি মাত্রাতিরিক্ত জোর করা হয়, তাহলে এই কিডনি ব্যর্থতা হতে পারে. উচ্চ creatine মাত্রা সম্ভাব্য দীর্ঘমেয়াদী পার্শ্ব প্রতিক্রিয়া এখনো আছে নির্ধারিত হবে, কিন্তু পাঁচ বছর পর্যন্ত যাও creatine সম্পূরক ব্যবহার গবেষণা পূর্বে উল্লিখিত ওগুলো ছাড়াও, কোনো প্রধান প্রভাব দেখানো হয়নি.
প্রথাগত চীনা ঔষধ creatinine 7.1 চিকিত্সা সুস্পষ্ট প্রভাব আছে.
প্রথাগত চীনা মেডিসিন (TCM) আইন এবং প্রকৃতির নিদর্শন একটি গভীর বোঝার নেয় এবং মানুষের শরীর তাদের ক্ষেত্রে প্রযোজ্য যে একটি প্রাচীন চিকিৎসা ইমিউনোথেরাপি হয়. TCM "নিউ এজ" না না এটা বিভিন্ন নিরাময় মিলিত ভাবে গড়ে তোলা একটি জোড়াতালি হয়. TCM অধিক পাঁচ হাজার বছর ধরে কার্যকর করা হয়েছে যে একটি সম্পূর্ণ চিকিৎসা ইমিউনোথেরাপি হয়.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা ঔষধ একটি অ্যাপ্লিকেশন. আমরা ঐতিহ্যগত প্রথাগত চীনা মেডিসিন সরাসরি কিডনি এর ক্ষত অংশের পরিবহন যা গুঁড়া, থেঁত হয় থেঁত. এই ভাবে, রোগীদের সনাতন চীনা ঔষধ তিক্ত কাণ্ডকীর্তি এবং এড়ানো ডাইজেস্ট ইমিউনোথেরাপি এবং কিডনি বোঝা হ্রাস করতে পারেন.

চিকিত্সার জন্য একটি বিলম্ব ফাংশন স্থায়ী ক্ষতি হতে পারে, যখন creatinine স্তর 7.1 রোগীদের জন্য, দ্রুত চিকিত্সা, কিডনি ফাংশন পুন দিতে পারে. কিছু সাধারণ চিকিত্সার বিকল্প অভিঘাত, জনপ্রিয়, হৃদপিণ্ড প্রতিস্থাপন, ঔষধ সাধারণত কিছু পার্শ্ব প্রতিক্রিয়া সঙ্গে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আপনি ব্যথা ছাড়া আপনার creatinine 7.1 কম সাহায্য করতে পারেন, অপারেশন ছাড়া এবং কোন পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor