2015年2月27日星期五

রক্তাল্পতা এবং সিরাম Creatinine

রক্তাল্পতা ক্রনিক কিডনি রোগ (CKD) দ্বারা aroused করা যেতে পারে, এবং এটি রেনাল রক্তাল্পতা তীব্রতা বৃদ্ধির সঙ্গে সঙ্গে কড়া হয়ে যাবে. এবং সিরাম creatinine কিডনি অবস্থার একটি প্রতিফলন হয়, তাই আমরা প্রায়ই creatinine স্তর এবং রেনাল রক্তাল্পতা মধ্যে নির্দিষ্ট সম্পর্ক আছে কিনা.
Creatinine স্তর বৃদ্ধি হিমোগ্লোবিনের হ্রাস একটি চিহ্ন.
Email:kidney-symptoms@hotmail.com
খুব প্রারম্ভে, মজ্জায় প্রাথমিক কোষ লাল রক্ত ​​কোষে আলাদা, এবং প্রক্রিয়ায় অংশ নিতে হবে, যা glycoprotein বলা Erythropoietin এক ধরনের আছে. শুধুমাত্র লাল রক্ত ​​কোষ গঠনের উদ্দীপিত করতে পারবেন যা কারণের সাহায্যে, নিষ্ক্রিয় মূল Erythropoietin সক্রিয়ভাবে সম্পাদন করতে পারবেন. এই উপাদানগুলির glomeruli মধ্যে juxtaglomerular কোষ দ্বারা উত্পাদিত হয় ক্ষত glomeruli মধ্যে ডান ঘটতে থাকে, এই উপাদানগুলির লুকাইয়া হ্রাস করা হবে. এই অবস্থার অধীনে, juxtaglomerular কোষ ক্ষতির হয় এড়ানো যাবে না. উপরন্তু, glomeruli মধ্যে পরিবর্তন creatinine একটি উচ্চ পর্যায়ের নেতৃস্থানীয়, Glomerular পরিস্রাবণ হার (GFR) হ্রাস হতে হবে.
creatinine স্তর Erythropoietin হ্রাস ইতিবাচক অনুপাতে হয়. creatinine স্তর, উচ্চ কম Erythropoietin শরীর ছিল. অন্য কথায়, creatinine একটি উচ্চ পর্যায়ের রেনাল রক্তাল্পতা একটি উচ্চ ঝুঁকি জন্য একটি লক্ষণ নেই.
এছাড়াও, সিরাম creatinine এবং রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন, এবং রক্তে অন্যান্য বিষ বৃদ্ধি মজ্জা থেকে দমনমূলক কর্ম আছে, কিন্তু হিমোগ্লোবিন গঠনের জন্য প্রয়োজনীয় উপাদান, যা লোহা এবং folate বিপাক, প্রভাবিত হবে না. আরো কি, কিডনি ব্যর্থতার সঙ্গে ক্ষতিগ্রস্থদের মধ্যে হিমোগ্লোবিন আরো ভঙ্গুর এবং খাটো জীবদ্দশায় আছে.

রেনাল রক্তাল্পতা ক্রনিক কিডনি রোগ দ্বারা সৃষ্ট একটি খুব সাধারণ জটিলতা, এবং এটি সিরাম creatinine সঙ্গে সম্পর্ক আছে. সঠিক চিকিত্সা তফসিল রক্তাল্পতা যেমন জটিলতা জন্য চিকিত্সা অন্তর্ভুক্ত করা প্রয়োজন. আপনি ক্রনিক কিডনি রোগ সম্পর্কে সংশ্লিষ্ট তথ্য সম্পর্কে আরো জানতে চান এছাড়াও, যদি আপনি অনলাইন কনসালট্যান্ট সাথে কথা বলতে বা একটি বার্তা ছেড়ে আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor