2015年2月11日星期三

সংযমী কিডনি রোগ এবং হাইপোথাইরয়েডিজম

সামগ্রিকভাবে, মধ্যপন্থী কিডনি রোগের সঙ্গে বেশ কিছু রোগীর হাইপোথাইরয়েডিজম ছিল. আপনি কোন অস্বাভাবিক লক্ষণ বা উপসর্গ সঙ্গে রক্ত পরীক্ষা সনাক্ত করা হয় যে থাইরয়েড হরমোনের মাত্রা হ্রাস পাওয়া হবে.
হাইপোথাইরয়েডিজম তাদের ঝুঁকি বেশি, রোগীদের 'কিডনি ফাংশন কম. মধ্যপন্থী কিডনি রোগে আক্রান্ত রোগীদের প্রায় 18 শতাংশ হাইপোথাইরয়েডিজম আছে আছে. অন্যান্য কারণের জন্য সমন্বয় পরে, মধ্যপন্থী কিডনি রোগে আক্রান্ত রোগীদের হাইপোথাইরয়েডিজম আছে 73 শতাংশ বেশি.
Email:kidney-symptoms@hotmail.com
থাইরয়েড ফাংশন মধ্যে সূক্ষ্ম পরিবর্তন সনাক্ত ক্ষমতা উন্নত করা হয়েছে. হাইপোথাইরয়েডিজম হৃদরোগের এবং হ্রাস হৃদয় ফাংশন বর্ধিত ঝুঁকি সাথে সংযুক্ত করা হয়. মধ্যপন্থী কিডনি রোগে আক্রান্ত রোগীদের এ ব্যাপকভাবে হৃদরোগের ঝুঁকি বৃদ্ধি করা হয়.
হাইপোথাইরয়েডিজম, বিশেষ করে সহনীয় কিডনি রোগের সঙ্গে পুরোনো প্রাপ্তবয়স্কদের মধ্যে, সাধারণ; গবেষণাগারের পরীক্ষা সাধারণ জনসংখ্যার চার থেকে 10 শতাংশ কম থাইরয়েড ফাংশন প্রদর্শন করুন. থাইরয়েড অস্বাভাবিকতা বৃদ্ধি হার ESRD রোগীদের মধ্যে রিপোর্ট করা হয়েছে, যদিও নতুন গবেষণা দীর্ঘস্থায়ী ডায়ালিসিস প্রয়োজন না মধ্যপন্থী কিডনি রোগ রোগীদের মধ্যে হাইপোথাইরয়েডিজম বেড়ে হার দেখানোর জন্য প্রথম.
প্রকৃতি এবং মধ্যপন্থী কিডনি রোগ এবং কম থাইরয়েড ফাংশন মধ্যে লিঙ্ক এর ফলাফল এখনও পরিষ্কার নয়. হাইপোথাইরয়েডিজম আরো গুরুতর হয়ে, এটি কার্যক্রমে কিডনি ফাংশন খারাপ হতে পারে, যা হ্রাস হৃদয় ফাংশন, হতে পারে. সুতরাং মধ্যপন্থী কিডনি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে হাইপোথাইরয়েডিজম উপস্থিতি হৃদরোগ এবং প্রগতিশীল কিডনি রোগ উভয় জন্য একটি ঝুঁকি হতে পারে.
ফলো আপ তথ্য অভাব, কারণ, গবেষণা হাইপোথাইরয়েডিজম এবং সহনীয় কিডনি রোগের মধ্যে কোন কার্যকারণ সম্পর্ক আছে কি না তা নির্ধারণ করতে পারে না.
আরও গবেষণা থাইরয়েড হরমোন এর হালকা পরিবাহিত কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য ক্ষতিকর যদি মূল্যায়ন এবং থাইরয়েড হরমোন প্রতিস্থাপন সঙ্গে থাইরয়েড ফাংশন হালকা অস্বাভাবিকতা চিকিত্সা সম্ভাবনা অন্বেষণ করা উচিত.

হাইপোথাইরয়েডিজম সঙ্গে মধ্যপন্থী কিডনি রোগ রোগীদের জন্য নতুন চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি হয়. এটি সম্পর্কে আরও তথ্য, খরচ এবং নির্দিষ্ট প্রভাব মত, আপনি লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor