2015年2月15日星期日

আমি glomeruli নেফ্রাইটিস সঙ্গে বসবাস করতে পারেন কতক্ষণ

Glomeruli নেফ্রাইটিস, অথবা কেবল দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস, মূত্রাশয় ফাংশন হ্রাস বিভিন্ন ডিগ্রী সঙ্গে সঙ্গে যা স্ট্রেপটোকক্কাল ইনফেকশন কারণে এলার্জি রোগ, এক ধরনের. Glomeruli নেফ্রাইটিস একটি স্বল্প সময়ের মধ্যে আপনার জীবন হুমকির মুখে না, কিন্তু এটা সময়ের ক্রনিক রেনাল ব্যর্থতা বিকশিত হবে, তাই একবার, চিকিত্সা অবিলম্বে শুরু করা উচিত নির্ণয় করা হয় নেফ্রাইটিস glomeruli.
বেশিরভাগ তীব্র নেফ্রাইটিস দ্বারা সৃষ্ট glomeruli নেফ্রাইটিস পুঙ্খানুপুঙ্খভাবে চিকিত্সা না. দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস গোপন করা হয়, কারণ রেনাল সহজাত কোষ এখনো ক্ষতিগ্রস্ত হয়েছে, যতক্ষণ না এটি কমই রোগীদের দ্বারা আবিষ্কৃত হতে পারে. রেনাল সহজাত কোষ glomeruli নেফ্রাইটিস প্রথম পর্যায়ে মেরামত করা যাবে যদি, ক্লিনিকাল উপসর্গ স্বাভাবিকভাবেই অদৃশ্য হয়ে যাবে, রোগীদের হবে, অবশ্যই, দীর্ঘায়ু এবং স্বাস্থ্য.
Email:kidney-symptoms@hotmail.com
Glomeruli নেফ্রাইটিস রোগীদের জীবনকাল এক চিকিত্সা দুই পয়েন্ট নির্ধারণ করা হয়, অন্য খাদ্য এবং নার্সিং হয়.
"পাঁচ কম এক উচ্চ" কম লবণ, কম সোডিয়াম, পটাসিয়াম কম, কম চর্বি, কম উচ্চ মানের প্রোটিন, উচ্চ ভিটামিন, যার মানে glomeruli নেফ্রাইটিস রোগীদের জন্য খাদ্যের নীতি হয়. খাওয়া পরিকল্পনা বিভিন্ন উপসর্গ উপর নির্ভর করা হয়. উদাহরণস্বরূপ, শোথ এবং proteinuria উপসর্গের সঙ্গে রোগীদের 0.6 শরীরের ওজন প্রতি কিলোগ্রামে গ্রাম এবং শরীরের ওজন প্রতি কিলোগ্রামে কম 5 গ্রাম লবণ খাওয়ার প্রোটিন যুক্ত খাবার খাওয়া সীমিত করা উচিত.

Glomeruli নেফ্রাইটিস রোগীদের অবস্থা নিয়ন্ত্রণ করতে যত তাড়াতাড়ি সম্ভব একটি সঠিক চিকিৎসা চয়ন প্রয়োজন. মুহূর্ত জন্য, হাসপাতাল প্রচুর, বিশেষ করে সাধারণ হাসপাতাল প্রায় সবসময় হরমোন থেরাপি পক্ষপাতী. তবে, glomeruli নেফ্রাইটিস প্রদাহজনক প্রতিক্রিয়া কারণে রেনাল সহজাত কোষ ক্ষতি দ্বারা সৃষ্ট, যা একটি জটিল ক্লিনিকাল সিন্ড্রোম, হয়. হরমোন থেরাপি শুধুমাত্র প্রদাহ হ্রাস ভূমিকা পালন করতে পারে, হরমোন ব্যবহার করা একবার, মূত্রাশয় সহজাত কোষ ক্ষতি বন্ধ করতে সাময়িকভাবে প্রদাহ সামলান, লক্ষণ আবার ফিরে আসতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor