2015年2月10日星期二

কিডনি রোগ প্রভাব থাইরয়েড

আপনি কিভাবে কিডনি রোগ প্রভাব থাইরয়েড জানেন? এই নিবন্ধটি আপনি উত্তর দিতে হবে. আপনি Nephrotic সিন্ড্রোম আছে যখন এক হাত, থাইরয়েড ফাংশন পরিবর্তন করতে হবে. অন্য দিকে, শেষ পর্যায়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগ থাইরয়েড প্রভাবিত হবে.
Email:kidney-symptoms@hotmail.com
আপনি Nephrotic সিন্ড্রোম আছে 1. যখন থাইরয়েড ফাংশন পরিবর্তন করতে হবে.
রোগীদের albuminuria উপসর্গের সঙ্গে Nephrotic সিন্ড্রোম এবং প্রোটিন বাঁধাই প্রোটীন, আয়োডিন এবং T4 স্রাব সঙ্গে মিশ্রন প্রস্রাব থাইরয়েড এর বৃদ্ধি. এটা প্রোটীন সঙ্গে মিলিত আয়োডিন, সিরাম থাইরক্সিন এবং থাইরয়েড সঙ্গে মিলিত সিরাম প্রোটিন কমে বাড়ে. উচ্চ পর্যায়ে থাইরয়েড ব্যাকুলতা আয়োডিন 131is, থাইরয়েড ব্যাকুলতা আয়োডিন উচ্চ পর্যায়ে রয়েছে. Nephrotic সিন্ড্রোম রোগীদের রক্তে চর্বি, মূলগত বিপাকীয় হার কমে এবং অন্যান্য ক্লিনিকাল প্রকাশ elevating, ফ্যাকাশে মুখ, syImmunotherapyic শোথ, শরীর ঠান্ডা হয়ে যাওয়া ক্লান্তি, কর্কশ কন্ঠ আছে. রোগীদের একটি সংখ্যালঘু কারণে আয়োডিন অভাব strumous আছে. পরিবর্তনের থাইরয়েড অক্ষ.
শেষ পর্যায়ে 2. ক্রনিক কিডনি রোগ থাইরয়েড প্রভাবিত হবে.
শেষ হরিণ মধ্যে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য আমরা থাইরয়েড হরমোন পরিবর্তন এবং CRF ক্লিনিকাল তাত্পর্য মধ্যে সম্পর্ক নিয়ে গবেষণা করেছেন লুকাইয়া এবং বিপাক এবং রক্ত প্রোটিন এবং স্রাব সমন্বয়, ইত্যাদি রয়েছে, যা থাইরয়েড, বিভিন্ন প্রভাব আছে. আমরা দীর্ঘস্থায়ী কিডনি রোগ এবং থাইরয়েড মধ্যে মহান সম্পর্ক আছে পাওয়া যায় নি.

কিডনি রোগ রোগীর ফ্যাকাশে চামড়া, শুষ্ক ত্বক, subcutaneous শোথ, শরীর ঠান্ডা হয়ে যাওয়া, দুর্বল, চটকা, কোষ্ঠকাঠিন্য মতো উপসর্গ আছে, হৃষ্টপুষ্ট প্রতিবিম্ব প্রতিফলন এবং দীর্ঘায়িত কমাতে. ল্যাবরেটরি পরীক্ষা মূলগত বিপাকীয় হার এবং থাইরয়েড ব্যাকুলতা আয়োডিন হার, হ্রাস T3 এবং T4 থাইরয়েড হ্রাস, যার মানে কম হয়. CRF থাইরয়েড ফাংশন পরিবর্তন, তাহলে এটি শরীরের একটি প্রতিরক্ষামূলক অভিযোজন প্রক্রিয়া হতে পারে. অধিকাংশ পন্ডিত যে স্বতঃস্ফূর্ত প্রতিরক্ষামূলক স্বাভাবিক প্রতিক্রিয়া এক ধরনের বিশ্বাস.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor