2015年2月5日星期四

ভেষজ ওষুধ Pkd আরোগ্য বা সিস্ট বৃদ্ধি হ্রাস করা

আপনি আগে ভেষজ ওষুধ সম্পর্কে কিছু জ্ঞান আছে, এখানে ভেষজ ওষুধ সম্পর্কে কিছু তথ্য, Pkd আরোগ্য বা সিস্ট বৃদ্ধি হ্রাস করা হয় তারা Pkd রোগীদের জন্য কিছু সাহায্য আশা করি.
আপনি Pkd আরোগ্য বা সিস্ট বৃদ্ধি হ্রাস করতে চান তাহলে কিছু ভেষজ ওষুধ আপনি এড়িয়ে চলা উচিত.
ভেষজ ওষুধ Pkd আরোগ্য বা সিস্ট বৃদ্ধি হ্রাস করা
Acrylamide পরীক্ষাগার প্রাণী একটি পরিচিত কার্সিনোজেন হয় এড়িয়ে চলুন. এটা পুরুষ প্রাণী উর্বরতা হানি, এবং কর্মক্ষেত্রে (পড়া, 2002) উন্মুক্ত মানুষের স্নায়ু ক্ষতি হয়. এটা সেরা Pkd এবং আর্কাইভ সঙ্গে এড়িয়ে যাওয়া হয়. ফরাসি ফ্রাই, পটেটো চিপস, এবং কফি, acrylamide উচ্চ কিছু খাবার আছে. Acrylamide চিনি সঙ্গে একযোগে শর্করা (যেমন পোড়ানো হিসাবে) উচ্চ তাপ রান্না দ্বারা গঠিত হতে পারে. কফি সঙ্গে এটি মটরশুটি দীর্ঘ ভয়াবহ গরম হয়. USFDA একটি গবেষণা, গ্লুকোজ উপস্থিতিতে উত্তপ্ত যখন, acrylamide ফর্ম যা সদস্য হওয়া, জড়িত একটি প্রক্রিয়া প্রস্তাবিত. Acrylamide একটি পরিচিত ক্যান্সার উৎপাদন এজেন্ট. এই রেনাল সেল কার্সিনোমা প্রকাশকে গবেষণা করা হয়েছে. Pkd সঙ্গে রেনাল সেল কার্সিনোমা বেড়ে প্রকোপ রয়েছে. গবেষণা রেনাল সেল কার্সিনোমা এবং acrylamide মধ্যে একটি সম্পর্ক খুঁজে পান না, কিন্তু এটি তিনটি ভিন্ন বার বিশ্বের বিভিন্ন গবেষক দ্বারা চর্চিত হয়. নিরাপদ হতে, কোন acrylamide এক্সপোজার কমান.
ভেষজ ওষুধ Pkd আরোগ্য বা সিস্ট বৃদ্ধি হ্রাস করা
সব সিস্ট জন্য ক্ষতিকর এড়াতে এড়ানো. আপনি Pkd আছে, এবং আপনি ব্যবহার নির্দেশিকা বা যকৃতের সিস্ট আছে, বিশেষ করে যদি কফি এড়িয়ে চলুন. এই ঘুরে আম বৃদ্ধি উদ্দীপকের যা শিবির উদ্দীপকের.
কফি গুল্ম প্রথম আবিসিনিয়া থেকে পঞ্চদশ শতাব্দীতে আরব মধ্যে চালু, এবং দুই শতাব্দী ধরে আরব বিশ্বের কফি সরবরাহ করা হয়; সপ্তদশ শতকের শেষে ডাচ বাটাভিয়া মধ্যে উদ্ভিদ চালু, এবং সেখান থেকে একটি উদ্ভিদ এখন ব্রাজিল থেকে আমদানি করা সকল কফি যে একক গাছ থেকে আমদানি করা হয়েছে 1714 সালে চতুর্দশ লুই প্রস্তুত করা হয়. ষোড়শ শতাব্দী থেকে কফি তারিখ ইউরোপীয় ব্যবহার এটি Constantinople মধ্যে চালু ছিল, এবং এক শতক পরে 1652 সালে প্রথম কফি হাউজ লন্ডনে খোলা ছিল. 1858 সালে যুক্তরাজ্য মধ্যে ইম্পোর্ট পরিমাণ উপর ষাট মিলিয়ন পাউন্ড. তুরস্ক মধ্যে খরচ হয় প্রচুর, এবং তাই প্রয়োজন এটি একটি তুর্কী স্ত্রীকে যুক্তিসঙ্গত পরিমাণ সরবরাহ করতে অস্বীকার বিবাহবিচ্ছেদ জন্য আইনি কারণ বলে মনে করা হয় বলে মনে করা হয়.

আপনি ভুল ভাবে তাদের আছে ডাক্তার এর নির্দেশিকা ছাড়া কোন ভেষজ ওষুধ আছে না দয়া করে, চীনা ভেষজ ঔষধ বিভিন্ন পরিমাণ, খুব বিভিন্ন প্রভাব আছে, আপনি যেমন ক্যান্সার বা মৃত্যুর হিসাবে গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া, থেকে ভুগতে হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor