2015年2月2日星期一

CKD পর্যায় 4 এবং পর্যায় 5 Oliguria

প্রস্রাব স্বাভাবিক পরিমাণ 24 ঘন্টা প্রতি 2000 2500 মিলি হয়. Oliguria কম 1 মিলি / কেজি / সদ্যজাত জ, শিশুদের মধ্যে কম 0.5 মিলি / কেজি / ঘঃ, এবং প্রাপ্তবয়স্কদের মধ্যে 24h প্রতি কম 400 মিলি বা 500 মিলি যে একটি প্রস্রাব আউটপুট হিসাবে সংজ্ঞায়িত করা হয় - এই 17 বা 21 মিলি সমান / ঘন্টা. প্রস্রাব কমে আউটপুট একটি নিরুদন সাইন, রেনাল ব্যর্থতা, hypovolemic শক হতে পারে. সাধারণত, পর্যায় 4 ক্রনিক কিডনি রোগ বা পর্যায় 5 ক্রনিক কিডনি রোগ জন্য.
CKD পর্যায় 4 এবং পর্যায় 5 Oliguria
Ronic কিডনি রোগ রোগী, oliguria রেনাল নালিকা এর reabsorption ক্ষমতা ক্ষতি আছে যে ইঙ্গিত দেয়. বেশিরভাগ প্রদর্শিত Oliguria
1. oliguria ক্ষতি কি?
কিডনি এক গুরুত্বপূর্ণ ফাংশন যেমন creatinine, বান, ইউরিয়া অ্যাসিড এবং প্রস্রাবের মাধ্যমে শরীর থেকে বের ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত যা বর্জ্য পণ্য, ফিল্টার করা হয়. একটি দীর্ঘ সময় জন্য oliguria আরো বিষক্রিয়াগত মাথাব্যথা এবং রোগীদের স্তূপাকার করা হবে তাই ডায়ালিসিস করা আছে.
2. নিয়মিত পদ্ধতি কি?
সাধারণত, oliguria চিকিত্সা নিয়মিত পদ্ধতি সত্যিই শরীর থেকে অতিরিক্ত তরল পালন সাহায্য করতে পারেন যা diuretics ধরণের হয়. একটি মূত্রবর্ধক মূত্রত্যাগ হার elevates যা বাধ্য মূত্রবর্ধক ঔষধ একটি উপায় প্রদান করে. Diuretics বিভিন্ন বিভাগ আছে. সমস্ত diuretics যেমন উচ্চ ছাদ লুপ মূত্রবর্ধক, Thiazides যেমন hydrochlorothiazide, কার্বনিক anhydrase ইনহিবিটর, পটাসিয়াম-মিতব্যয়ী diuretics, ক্যালসিয়াম-মিতব্যয়ী diuretics, আস্রবণসঙক্রান্ত diuretics এবং সংস্থা থেকে জল রেচন বৃদ্ধি.
3. নিয়মিত diuretics প্রতিকূল বা পার্শ্ব প্রতিক্রিয়া কি?
Diuretics সবচেয়ে সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া মূত্রত্যাগ বৃদ্ধি করা হয়. এই লুপ diuretics গ্রহণ মানুষের মধ্যে সবচেয়ে ঘন ঘন ঘটে. তারা একটি thiazide মূত্রবর্ধক নিতে হলে তারা তাদের রক্ত একটি পটাসিয়াম-মিতব্যয়ী মূত্রবর্ধক, অথবা খুব সামান্য পটাসিয়াম নিতে হলে diuretics নিতে যারা তাদের রক্ত খুব বেশী পটাসিয়াম থাকতে পারে. Diuretics অন্যান্য পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে: রক্ত কম সোডিয়াম, বর্ধিত রক্ত শর্করা, বর্ধিত কলেস্টেরলের. পর্যায় 4 এবং পর্যায়ে 5 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের জন্য, তারা একটি নিরাপদ পদ্ধতি চাইতে চাই.
4. সর্বশেষ কার্যকর এবং নিরাপদ পদ্ধতি কি?

আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বিকশিত হয়েছে সহায়তা, যা প্রথাগত চীনা ভেষজ ঔষধ চালু করতে পারেন. এটি সক্রিয় এবং পুষ্টিকর পদার্থ রয়েছে, যা ভেষজ ঔষধ, থেকে আনমনা হয়. আস্রবণ মাধ্যমে শরীরের মধ্যে পরে, এটি যেমন reabsorption ক্ষমতা আছে, যা রেনাল Tubules, যেমন কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন. এই পর, রেনাল নলাকার ফাংশন স্বাভাবিক সক্রিয় এবং অতিরিক্ত তরল স্বাভাবিকভাবেই শরীর থেকে বের কারামুক্ত করা যেতে পারে. আরো, শোথ বা শোথ অথবা পাশাপাশি অদৃশ্য হয়ে যাবে ফোলা কি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor