2015年2月2日星期一

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস জন্য উচ্চ Creatinine 400 কমান কিভাবে

আমি 28 বছর বয়সী এবং আমার মুখের মধ্যে প্রজাপতি সঙ্গে নিদারূণ পরাজয় নেফ্রাইটিস ধরা হয়েছে. সিরাম creatinine 400 umol / এল হয়. আমি কিভাবে এটা হ্রাস এবং প্রজাপতি খর্ব করা যাবে? অনেক ধন্যবাদ.
কিভাবে এই নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগীর জন্য উচ্চ creatinine 400 হ্রাস? নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সমস্ত শরীরের উপর ছড়িয়ে যেতে পারে, যা দীর্ঘ সময় নিদারূণ পরাজয়, সৃষ্টি হয়, যা একটি মাধ্যমিক কিডনি রোগ. এটা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস পর্যায় মধ্যে বিকাশ কিডনি যেমন creatinine, ইউরিয়া অ্যাসিড এবং নাইট্রোজেন এবং অপব্যয়ী এবং অতিরিক্ত তরল অপসারণ করতে ব্যর্থ, তাই কিডনি ফাংশন এছাড়াও ক্ষতিগ্রস্ত হবে. তাদের মধ্যে, creatinine কিডনি অধিকাংশ সময় ক্ষতিগ্রস্ত হয় কিভাবে দেখানোর জন্য একটি সূচক. সুতরাং কিভাবে এই রোগীর জন্য 400 হ্রাস বা কম উচ্চ creatinine কিভাবে?
আবেগপূর্ণ প্রক্রিয়া দৃষ্টিকোণ থেকে, নিদারূণ পরাজয় জমা এবং ইমিউন প্রদাহ প্রতিক্রিয়া হতে হবে ইমিউন জটিল, যার মানে একটি স্বয়ংক্রিয় অনাক্রম্য রোগ হয়. ইমিউন জটিল, কিডনি মধ্যে অ্যান্টিবডি এবং অ্যান্টিজেন আমানত সমন্বয়, এটা এইভাবে কিডনি ক্ষতি ঘটাচ্ছে, কিডনি ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া একটি সিরিজ নেতৃত্ব হবে.
উপরে থেকে, আমরা এক দিকে, আমরা ক্ষতিগ্রস্ত ইমিউন সিস্টেম মেরামত করা উচিত এবং অন্য দিকে, আমরা ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করা উচিত যে একটি উপসংহার পেতে পারেন. কেন? উচ্চ সিরাম creatinine রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতি দ্বারা সৃষ্টি হয়. সাধারণত, এটি মাধ্যমে, ছোট বিষাক্ত অণু প্রায়ই তাই creatinine, ইউরিয়া অ্যাসিড এবং ইউরিয়া নাইট্রোজেন এবং যেমন সহ্য করা.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এই অর্জন সাহায্য করতে পারেন Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে প্রয়োগ. এক দিকে, এটা এইভাবে ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া বাঁধন, রক্তসংবহন উন্নীত stasis দ্রবীভূত, ইমিউন জটিল অধ: পতন এবং দূরে কিডনি থেকে তাদের সাফ করতে পারেন, যা সক্রিয় উপকরণ রয়েছে. অন্য দিকে, মাইক্রো-চীনা মেডিসিন, কিডনি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত করতে পারেন, যা পুষ্টিকর ভেষজ ঔষধ, এছাড়াও আছে. নিদারূণ পরাজয় রোগীদের নেফ্রাইটিস জন্য, ক্ষতি হিসাবে ভাল মাইক্রো-চীনা মেডিসিন দ্বারা মেরামত করা যাবে, যা রেনাল Glomerular এপিথেলিয়াল কোষের মধ্যে আছে. কিন্তু শেষ না অন্তত, মাইক্রো-চীনা মেডিসিন সুবিধাজনক এবং কার্যকরী হয় এবং শীঘ্রই প্রভাব নিতে পারেন, যা আস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়.

একটি অর্ধ বছর আগে, একটি মহিলা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগীর মিস ওয়াং এছাড়াও মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং রক্তরস বিনিময় প্রয়োগ পরে, তার মুখ পরিষ্কার, মসৃণ এবং তিনি আরো সুন্দর দেখায়, মুখে প্রজাপতি আছে. সুতরাং আপনার অবস্থা তার সঙ্গে অনুরূপ. আত্মবিশ্বাসী হতে হবে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor