2015年2月22日星期日

পর্যায় রেনাল ডিজিজ বান Creatinine স্তর শেষ

রেনাল ডিজিজ বা মূত্রবিষদুষ্টতা পর্যায়, উভয় বান (রক্ত ইউরিয়া নাইট্রোজেন) এবং creatinine স্তর শেষে পর্যায়ে উচ্চ হবে. তাদের উভয়ের শরীর বা অন্য আউট কারামুক্ত করা হয়েছে, যা বিপাক বর্জ্য, তারা শরীরের ক্ষতি এবং কিডনি থেকে বোঝা দিতে হবে.
রেনাল রোগের শেষ পর্যায়ে, বান অধিক 28.6 এবং সিরাম creatinine বেশি 707umol / এল হয়. এছাড়াও, রোগীদের যেমন ক্লান্তি, মাথা ঘোরা, রক্তাল্পতা, বমি, বমি বমি ভাব, এই পর্যায়ে উপসর্গ থেকে ক্ষতিগ্রস্ত হবে
Email:kidney-symptoms@hotmail.com
এই পর্যায়ে, অধিকাংশ রোগীদের ডায়ালিসিস নিতে শুরু বা রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন এবং সিরাম creatinine কমাতে বেশ কয়েক মাস ডায়ালিসিস অধীন হয়েছে. তারা যেমন হরমোন এবং immunosuppressive এজেন্ট হিসাবে ঔষধ গ্রহণ করা. কিভাবে আপনার প্রভাব সম্পর্কে কি? আমাদের অধিকাংশ এটি মৌলিকভাবে কিডনি রোগের চিকিত্সা করতে পারে না এবং কিছু এমনকি কিডনি ট্রান্সপ্লান্ট মনে হতে পারে যে খুঁজে বের করতে হবে.
আপনি কি কখনও কিডনি ফাংশন পাশাপাশি মেরামত বান এবং creatinine কমাতে একটি নতুন একটি চেষ্টা করা চিন্তা আছে? আমি প্রায় সব আমাদের ডায়ালিসিস পরিত্রাণ পেতে এবং এই অর্জন করতে চান মনে হয়.
সাধারণত, যতদিন আপনার GFR (Glomerular পরিস্রাবণ হার) 20 টিরও বেশি বা 20 বা আরো কম হয়, আমরা আপনার রেনাল ফাংশন এবং পুনরায় জীবত করা এই পর, কিডনি স্বাভাবিকভাবে পরিস্রুত এবং বান এবং creatinine স্বাভাবিক চালু করতে পারেন যাবে না করার চেষ্টা করতে পারেন.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা প্রধানত আপনি এই অর্জন করতে সাহায্য করার ইমিউনোথেরাপি ব্যবহার করুন. রেনাল রোগের শেষ পর্যায়ে, কিডনি কারণে ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ এবং কিডনি মধ্যে necrotic কোষ উভয় হতে হবে, গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়. ইমিউনোথেরাপি রেনাল রোগের শেষ পর্যায়ে জন্য সর্বশেষ ও কার্যকর চিকিত্সা. ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত glomeruli মেরামত ও বিক্ষত বেশী প্রতিস্থাপন নতুন রেনাল স্বকীয় কোষে উৎপাদিত দ্বারা ইমিউন ব্যাধি নিয়ন্ত্রন করতে পারেন. এই ক্ষেত্রে, রেনাল ফাংশন পুনর্নির্মিত হয় এবং বান এবং creatinine সহজে কারামুক্ত করা যেতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor