2015年2月4日星期三

ক্লিনিক Nephrotic সিন্ড্রোম এর জটিলতা

Nephrotic সিন্ড্রোম আপনার শরীরের কারণে ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular basilar ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয় তার প্রস্রাব খুব বেশী প্রোটিন নাদা কারণ যে একটি কিডনি ব্যাধি. Nephrotic সিন্ড্রোম সাধারণত তার কিডনি আপনার রক্ত থেকে যে ফিল্টার বর্জ্য এবং বাড়তি জল ছোট রক্তনালীসমূহ ক্লাস্টার ক্ষতি দ্বারা সৃষ্টি হয়. যখন সুস্থ, এই জাহাজ আপনার প্রস্রাবের মধ্যে এবং তার শরীরের আউট seeping থেকে রক্ত প্রোটিন রাখা. ক্ষতিগ্রস্ত, তারা কার্যকরভাবে এই ফাংশন সঞ্চালন করবেন না, এবং প্রোটিন তার রক্ত আউট ফুটা করা এবং সমস্ত শরীর (শোথ) উপর ফোলা হতে পারে. ভাল চিকিত্সা না হলে রয়েছে, যা জটিলতা অস্তিত্ব লাভ করবে:
1. রক্তের clots.
সঠিকভাবে রক্ত ফিল্টার glomeruli অক্ষমতা জমাট রোধ করতে সাহায্য করে রক্তের প্রোটিন ক্ষতি হতে পারে. এটি আপনার শিরা রক্ত চাপ (থ্রম্বাস) উন্নয়নশীল আপনার ঝুঁকি বৃদ্ধি পায়.
2. উচ্চ রক্তে কলেস্টেরলের এবং উঁচু রক্ত ট্রাইগ্লিসেরাইড.
আপনার রক্তে প্রোটিন এলবুমিন স্তর পড়ে, আপনার লিভার আরো এলবুমিন করে তোলে. একই সময়ে, আপনার লিভার আরো কলেস্টেরল এবং ট্রাইগ্লিসেরাইড রিলিজ.
3. দরিদ্র পুষ্টি.
খুব বেশী রক্ত প্রোটিন ক্ষতি অপুষ্টি হতে পারে. এই ওজন ক্ষতি হতে পারে, কিন্তু এটা ফোলা দ্বারা ছদ্মবেশী করা হতে পারে.
4. উচ্চ রক্ত চাপ.
আপনার glomeruli ক্ষতি এবং আপনার স্রোতের (মূত্রবিষদুষ্টতা) মধ্যে বর্জ্য ফলে জমে আপনার রক্তচাপ বাড়াতে পারে.
5. তীব্র কিডনি ব্যর্থতা.
আপনার কিডনি কারণে glomeruli ক্ষতি রক্ত ফিল্টার করার ক্ষমতা তাদের হারান, বর্জ্য আপনার রক্তে দ্রুত বিল্ড আপ করতে পারেন. যদি সেটা হয়, আপনি জরুরী ডায়ালিসিস প্রয়োজন হতে পারে - সাধারণত একটি কৃত্রিম কিডনি মেশিন (dialyzer) সঙ্গে - আপনার রক্ত থেকে অতিরিক্ত তরল এবং বর্জ্য সরানোর একটি কৃত্রিম উপায়ে.
6. ক্রনিক কিডনি ব্যর্থতা.
Nephrotic সিন্ড্রোম আপনার কিডনি ধীরে ধীরে সময়ের সাথে তাদের ফাংশন হারাতে হতে পারে. কিডনি ফাংশন যথেষ্ট কম পড়ে, আপনি একটি কিডনি ডায়ালিসিস বা ট্রান্সপ্লান্ট প্রয়োজন হতে পারে.
7. সংক্রমণ.
Nephrotic সিন্ড্রোম মানুষের সংক্রমণ বর্ধিত ঝুঁকি আছে.

এই সব বিবেচনা, কার্যকর চিকিত্সা উপরে জটিলতা প্রতিরোধ করতে পারি যা তাই গুরুত্বপূর্ণ. Nephrotic সিন্ড্রোম চিকিত্সার জন্য, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapyis এইভাবে প্রস্রাবের মধ্যে প্রোটিন লিক আউট মৌলিকভাবে nephrotic সিন্ড্রোম চিকিত্সা বাঁধন, ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular basilar ঝিল্লি মেরামত করতে পারেন, যা কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, যা প্রয়োগ করা হয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor