2015年2月3日星期二

ডায়ালিসিস পর কেন নিম্ন রক্তচাপ

কেন ডায়ালিসিস পর নিম্ন রক্তচাপ আছে কি? Creatinine কিডনি রোগ রোগীদের ডায়ালিসিস নিতে হবে কিনা, যা নির্দেশ করে একটি গুরুত্বপূর্ণ সূচক. সাধারণত, পশ্চিমা দেশগুলোর, কিডনি ব্যর্থতা রোগীদের creatinine এইভাবে শরীরের ক্ষতি মুক্তিদান, যেমন ইউরিয়া অ্যাসিড, ইউরিয়া নাইট্রোজেন এবং তাই ব্যতীত creatinine হিসাবে ছোট বিষাক্ত অণু পালনে সাহায্য করতে পারেন, যা অধিক 450umol / এল, যখন ডায়ালিসিস নিতে শুরু এবং কিডনি থেকে বোঝা হ্রাস করা.
তবে, ডায়ালিসিস অবশ্যই, কিডনি রোগ রোগীদের প্রায় 20% থেকে 40% এমনকি কোমা কিছু দুর্বল ব্যক্তি যা নিম্ন রক্তচাপ, আছে. কিছু হাই তোলা, পেচ্ছাব করার সময় বোধ, তাই নিম্ন ফিরে ব্যথা আছে, এবং তারপর বমি বমি ভাব মনে হয়, শ্বাস ফেলা কঠিন ফ্যাকাশে মুখ, ঘাম, আছে, এবং. কিভাবে আমরা এই এড়িয়ে চলা উচিত?
1. ডায়ালিসিস আলগা চেতনা অধীনে কিডনি রোগ, ডাক্তার তাকে 100 থেকে 200 মিলি নোনা বা 50% গ্লুকোজ ইনজেকশন দিতে হবে না. তরল ইনজেকশন এটা করতে পারবেন না এখনও আরও প্রায় 500 মিলি কিন্তু যদি অন্য কারণ আছে, আমরা পরীক্ষা করা উচিত.
2. কিডনি রোগ রোগীদের নিজেদের এছাড়াও পানি, লবণ এবং প্রোটিন যুক্ত খাবার খাওয়া নিয়ন্ত্রণ করা উচিত.
3. সঠিক শুষ্ক শরীরের ওজন সেট করুন. যখন ডায়ালিসিস Ultrafilter অত্যধিক করা উচিত হবে না.
4. অঙ্গারজলবণবিশেষ ডায়ালিসিস চিকিত্সা সময় প্রয়োগ করা উচিত.
5. dislysate সোডিয়াম ঘনত্ব রক্ত সোডিয়াম ঘনত্ব কম হতে হবে.
ডায়ালিসিস আগে hypotensor মধ্যে গ্রহণ করা উচিত নয় নিম্ন রক্তচাপ আছে যারা 6. কিডনি রোগ রোগীদের.
7. রক্তাল্পতা সঠিক এবং কার্নটাইন যোগ করুন.

কিন্তু শেষ না অন্তত, ডায়ালিসিস পর নিম্ন রক্তচাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া বিবেচনা করে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের এটি শুধুমাত্র বিষক্রিয়াগত মাথাব্যথা নিষ্কাশনও পারে না কিডনি রোগ রোগীদের ডায়ালিসিস থেকে অব্যাহতি সাহায্য কিন্তু ক্ষতিগ্রস্ত মেরামত করতে পারেন, যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তৈরি কিডনি কোষ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor