2015年2月7日星期六

পর্যায় 3 CKD নির্ণয় সম্পর্কে বিভ্রান্ত

রোগী: আমি কোন শারীরিক সমস্যার কোন ইতিহাস সঙ্গে একটি 56 বছর বয়সী মহিলা. আমি এই সমস্যা শুরু সম্পর্কে 246 পাউন্ড ওজন এবং আমি প্রায় 188 পাউন্ড তৌল করা. আমি একটি florsidiimined নিতে? এবং অনুমিত হয় যে অন্য diaurectic আমার পটাসিয়াম আপ রাখা. প্রায় 8 মাস আগে আমি উভয় হাতে কারপাল সুড়ঙ্গ সিন্ড্রোম উন্নত এবং আমি আমার পায়ে স্ফীত করা শুরু করেন এবং আমার রক্তের চাপ সুন্দর consistantly হয়েছে 110/70 বা কম কি হাত. আমার গ্লুকোজ প্রতি ল্যাবের পরীক্ষার 105 প্রায় হয়েছে. আমার creatinine 1.3 এবং গত 6 মাসের জন্য এই ভাবে হয়েছে. তারা আমার কিডনি 10 সেমি তারপর sligtly বড় ছিল, যা আমার কিডনি বুকে xrays, আর / হে হৃদয় diesease একটি ডপলার অতি শব্দ, একটি শব্দ ultral নিয়েছে কিন্তু আমার ডান কিডনি উপর ভর ছিল. আমি তখন আমার প্লীহা বৃদ্ধ করা হবে যে কোন ভর পাওয়া যায়, যা একটি সিটি স্ক্যান ছিল কিন্তু.
পটাসিয়াম thanlow অন্য সব পরীক্ষা, স্বাভাবিক সীমার মধ্যে হয়েছে. আমার ডাক্তার Diurectic চেয়ে এই এবং অন্যান্য জন্য কোন ব্যাখ্যা দেওয়া এবং আমি চিকিত্সা পরিকল্পনা কোনো ধরনের নিম্নলিখিত না intalke আমার লবণ পর্যবেক্ষক হয়েছে. আমি কাজ করা উচিত কিছু আছে কি?
ডাক্তার উত্তর: আমি আপনার প্রকৃত রোগ নির্ণয়ের হিসাবে সামান্য অনিশ্চিত করছি. এটা আপনি একটি প্রকৃত নির্ণয়ের আছে নাও করতে পারে. আপনি গ্রহণ করা হয় diuretics খুব ভাল কাজ করা হবে বলে মনে অথবা আপনি একটি ভিন্ন কারণে তাদের গ্রহণ করা হয়, তাই আপনার রক্তচাপ ভাল নিয়ন্ত্রণে.
এখানে গুণ ও পরিমাণ, রক্তাল্পতা, ব্যথা ফিরে এবং উচ্চ রক্ত চাপ এবং উচ্চ রক্তচাপ ভালো ফোলা মত CKD পর্যায় 3 কিছু উপসর্গ, প্রস্রাব পরিবর্তন হয়.

আপনি CKD ধরা হয় যদি আপনি ভাল আপনি ডান এখন ব্যবস্থা গ্রহণ প্রয়োজন, হাসপাতালে একটি পরীক্ষা আছে ছিল.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor