2015年2月13日星期五

CKD পর্যায় 3 Hematuria (প্রস্রাব রক্ত)

CKD পর্যায় 3, যেমন এছাড়া ইত্যাদি উচ্চ রক্ত চাপ, proteinuria, নিম্ন ফিরে ব্যথা, হিসাবে অনেক লক্ষণ দেখা প্রদর্শিত হবে, Hematuria বা রক্ত প্রস্রাব এছাড়াও স্থূল Hematuria এবং আণুবীক্ষণিক Hematuria ভাগে ভাগ করা যায়, যা অনেক রোগী, উদ্বিগ্ন হয় . আমরা আমাদের নগ্ন চোখ দিয়ে স্থূল Hematuria দেখতে পারেন. প্রস্রাব মাংস ধুয়ে যেখানে জলের মত, যা লাল দেখায়. আমরা শুধুমাত্র অনুবীক্ষণ সাহায্যে আণুবীক্ষণিক Hematuria দেখতে পারেন. উচ্চ ক্ষমতা ক্ষেত্র প্রতি 3 লোহিত আছে.
গ্রস Hematuria clots সঙ্গে গভীর লাল হালকা গোলাপী থেকে, চেহারা তারতম্য হতে পারে. প্রস্রাব হচ্ছে বিভিন্ন রক্ত পরিমাণ সত্ত্বেও, সমস্যা হতে পারে যে অবস্থার ধরনের একই হয়, এবং প্রয়োজন হয় যে workup বা মূল্যায়ন অভিন্ন.
Email:kidney-symptoms@hotmail.com
প্রস্রাবের সঙ্গে রক্ত এর কারণ কি?
স্থূল এবং আণুবীক্ষণিক Hematuria কারণ একই এবং মূত্রনালীর বিস্তার বরাবর কোথাও রক্তপাত থেকে হতে পারে. এক নির্দ্ধিধায় কিডনি রক্ত উদ্ভব মধ্যে পার্থক্য করতে পারে না, ureters, মূত্রাশয়, বা মূত্রনালী (যে থলি কিডনি থেকে পরিবহন প্রস্রাব টিউব).
এখানে, আমরা প্রধানত রক্ত প্রস্রাব কিডনি ক্ষতি দ্বারা সৃষ্টি হয়, যার মানে রেনাল Hematuria, গবেষণা. কিডনি সালে, যার মাধ্যমে, যেমন creatinine, ইউরিয়া নাইট্রোজেন এবং ইউরিয়া অ্যাসিড, শুধুমাত্র ছোট অণু আউট লিক করতে পারেন রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি, আছে. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, এইভাবে লাল রক্ত কণিকা লিক আউট, যার ফলে এই পরিস্রাবণ ঝিল্লি আছে ক্ষতি হয়, প্রস্রাব, যা Hematuria বা রক্ত প্রস্রাব সৃষ্টি হয়.

দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 3, Hematuria বা রক্ত প্রস্রাব ভালো হচ্ছে আসে. ভাল চিকিত্সা না হলে, লোহিত আউট লিক বড় হয়ে যাবে basilar ঝিল্লি বিল জন্য একটি আবর্ত ফর্ম যা ঘুরে রক্ত প্রস্রাব, খারাপ হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor