2015年2月5日星期四

বৃদ্ধ ডায়াবেটিস রোগীদের এবং 3 থেকে 4 CKD স্তর

কিছু কারণের ডায়াবেটিস চিকিত্সার বয়স্ক রোগীদের উন্নত করা প্রয়োজন এবং 3 থেকে 4 CKD স্তর
প্রথমত, তারা সাধারণত কিভাবে বিভিন্ন বয়সের মধ্যে পার্থক্য ছাড়া উন্নত CKD আচরণ করা অগ্রগতি এবং প্রতিরোধ কিভাবে সমস্যা মোকাবেলার.
দ্বিতীয়ত, প্রধান জোর নিবিড় রক্তে গ্লুকোজ নিয়ন্ত্রণ এবং microvascular জটিলতা প্রতিরোধ হয়, কিন্তু এই উন্নত রেনাল ডিজিজ রোগীদের জন্য বিল মাপসই করা হবে না হতে পারে.
তারা একই প্রাসঙ্গিকতা না একই ক্রয়ক্ষমতা তন্ন তন্ন আছে, যদিও তৃতীয়ত, তারা বিভিন্ন রেনাল রোগ অগ্রগতি শর্ত (বিপাকীয় এবং BP নিয়ন্ত্রণ, renin-Angiotensin syImmunotherapy নিষেধ, সহ-কারণের নিয়ন্ত্রণ, এবং খাদ্য) একই জোর দিতে. এই বিশেষ একটি ভিন্ন অগ্রাধিকার পরোয়ানা, যা যেমন কারণের, আপেক্ষিক ওজন প্রভাবিত ক্লিনিকাল (এবং / অথবা, পরিবেশ, ইত্যাদি সামাজিক) পরিস্থিতিতে থাকতে পারে যারা ডায়াবেটিস বয়স্ক রোগীদের, প্রযোজ্য.
ডায়াবেটিস সঙ্গে বয়স্ক রোগীদের জন্য চিকিত্সা সুবিধা এবং আমাদের হাসপাতালে 3 CKD 4 স্তর
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি বড় রোগীদের ডায়াবেটিস এবং CKD রিজার্ভ সাহায্য করতে পারেন. ইমিউনোথেরাপি ইনসুলিন লুকাইয়া পরিবর্তন করতে পারেন. ইমিউনোথেরাপি থেরাপির জন্য একটি প্রিয় পরিবেশ সামর্থ্য যা প্রথাগত চীনা ঔষধ সহযোগিতা, সঙ্গে.
একই সময়ে, মাইক্রো-চীনা মেডিসিন osmotherapy কিডনি ফাংশন কিডনি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত নবায়ন করতে পারেন. বড় রোগীদের জন্য, তারা তীব্র ব্যথা স্ট্যান্ড করতে পারবেন না, মাইক্রো-চীনা মেডিসিন osmotherapy ত্বকে করা যাবে. তারা তাদের সার্জারি ব্যথা এড়াতে সাহায্য করতে পারেন.

Shijiazhuang কিডনি রোগ ইমিউনোথেরাপি CKD এবং ডায়াবেটিস রোগীদের জন্য বড় ভাল চিকিত্সা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor