2015年2月16日星期一

পর্যায় উচ্চ creatinine 4 দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা কিভাবে

উচ্চ creatinine স্তর পর্যায়ে 4 কিডনি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে একটি খুব সাধারণ উপসর্গ. উচ্চ creatinine সঙ্গে মঞ্চে 4 দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা কত কিডনি রোগ রোগীদের সংশ্লিষ্ট একটি প্রশ্ন. আমি ভাগ হিসাবে অনুসরণ কিডনি রোগ রোগীদের জন্য কিছু উপায় চাই:
1. পথ্য
পথ্য উচ্চ creatinine স্তর চিকিত্সায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. উচ্চ Creatine স্তরের সাথে ঋষি 4 কিডনি রোগ রোগীদের জন্য, তারা যেমন উচ্চ K কন্টেন্ট উচ্চ লবণ বিষয়বস্তু বা খাদ্য প্রোটিন সমৃদ্ধ খাদ্য, চিনি সমৃদ্ধ খাদ্য, খাদ্য হিসাবে, creatinine স্তর বাড়িয়ে করতে পারেন, যা কিছু খাবার এড়ানো আছে.
Email:kidney-symptoms@hotmail.com
2. মেডিসিন থেরাপি
কিছু কিছু পশ্চিমা ওষুধ পর্যায়ে 4 কিডনি রোগ স্বল্প সময়ের জন্য উচ্চ creatinine স্তর উপসর্গ আরোগ্য সাহায্য করতে পারেন. কিন্তু রোগীদের দীর্ঘমেয়াদী জন্য তাদের ব্যবহার করা হলে অনেক পার্শ্ব প্রতিক্রিয়া আছে. তারা রোগীদের 'শরীরের ক্ষতিগ্রস্ত ঘর মেরামত না পারেন রোগীদের পশ্চিম ওষুধ হচ্ছে বন্ধ পর, উচ্চ creatinine স্তর আবার ঘটবে, তাই কিডনি ফাংশন, পুনরুদ্ধার করা হবে না.
3. ইমিউনোথেরাপি
ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, তাই এটি পুঙ্খানুপুঙ্খভাবে উচ্চ creatinine স্তর সঙ্গে মঞ্চে 4 কিডনি রোগ বিবেচনা করতে পারেন. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. নতুন ইমিউনোথেরাপি কিডনি রোগ রোগীদের শরীরের মধ্যে ইনজেকশনের যখন পর্যায়ে 4 কিডনি রোগ রোগীদের জন্য, নতুন ইমিউনোথেরাপি দ্রুত বড় হয়ে যায় এবং রোগী 'শরীরের স্বকীয় ক্ষতিগ্রস্ত কোষ প্রতিস্থাপন করা হবে. ইমিউনোথেরাপি থেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ হিসাবে. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. তাই ইমিউনোথেরাপি থেরাপি, রোগীদের শক্তিশালী ফাংশন সঙ্গে একটি নতুন কিডনি হবে তাদের কিডনি ফাংশন এবং রোগীদের পুনর্নবীকরণ সাহায্য করতে পারেন আরো নিরাপদ কিডনি ট্রান্সপ্লান্ট এবং ডায়ালিসিস বেশী.

প্রতি বছর, কিডনি রোগ এবং Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে উচ্চ creatinine স্তর চেক সঙ্গে প্রায় 1000 রোগী ইমিউনোথেরাপি থেরাপি সঞ্চালন. ইমিউনোথেরাপি আরো এবং নিজেই ভাল প্রভাব হিসাবে বিশ্বের সব কিডনি রোগ রোগীদের মধ্যে আরো জনপ্রিয় হয়ে ওঠে হয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor