2015年2月11日星期三

রেনাল Parenchymal রোগ উচ্চ রক্তচাপ

রেনাল Parenchymal রোগ মাধ্যমিক উচ্চ রক্তচাপ জন্য সবচেয়ে সাধারণ কারণ. এই নিবন্ধটি আপনার জন্য এই বিষয় নিয়ে আলোচনা হবে.
Email:kidney-symptoms@hotmail.com
উচ্চ রক্তচাপ এবং Parenchymal রোগ ঘনিষ্ঠভাবে পারস্পরিক সম্পর্কযুক্ত. রেনাল Parenchymal রোগ স্থূলতা, মদ সেকেন্ড ছাড়া মাধ্যমিক উচ্চ রক্তচাপ জন্য প্রথম কারণ.
শারীরস্থান বিন্দু থেকে, আমরা মূত্রাশয় parenchyma এবং রেনাল শ্রোণীচক্র মধ্যে কিডনি বিভক্ত করা. এবং, রেনাল parenchyma এছাড়াও রেনাল বল্কল এবং রেনাল মজ্জা মধ্যে বিভক্ত করা যেতে পারে. তাই রেনাল parenchymal রোগ রেনাল বল্কল রোগ বা রেনাল মজ্জা রোগ হয় পড়ুন.
আমরা যে বিষয়ে কথা সংখ্যাগরিষ্ঠ কিডনি রোগ রেনাল parenchymal রোগ, এবং তারপর, উচ্চ রক্তচাপ এবং রেনাল parenchymal রোগের মধ্যে সম্পর্ক কি?
রেনাল Parenchymal উচ্চ রক্তচাপ জন্য কারণ
উচ্চ রক্তচাপ অনেক রেনাল parenchymal রোগ দ্বারা প্রবর্তিত হতে পারে. এবং তীব্র রেনাল parenchymal উচ্চ রক্তচাপ জন্য বিদ্যা প্রক্রিয়া পানি এবং সোডিয়াম ধারণ, রক্ত ভলিউম টিলা রয়েছে. এই সমস্যার জন্য সমাধান কমে রক্ত না, এবং স্বাভাবিক স্তর পুনরুদ্ধার করতে মূত্রবর্ধক ঔষধ ব্যবহার করা হয়.
তবে, ক্রনিক রেনাল parenchymal উচ্চ রক্তচাপ জন্য আবেগপূর্ণ প্রক্রিয়া এটা অনেক কারণের দ্বারা সৃষ্ট হয়, বলতে হয়, আরো জটিল.
রেনাল Parenchymal উচ্চ রক্তচাপ জন্য ক্লিনিক্যাল লক্ষণ
1. Cardiaic অপ্রতুলতা
2. উচ্চ রক্তচাপ
3. রেনাল ফাংশন অবক্ষয়
4. উচ্চ রক্তচাপ Encephalopathy

রেনাল Parenchymal রোগ উচ্চ রক্তচাপ চিকিত্সার জন্য, ফোকাস রেনাল Parenchymal রোগ চিকিত্সার জন্য স্থাপন করা উচিত, এখানে, আমি আমাদের হাসপাতালে ব্যবহৃত ইমিউনোথেরাপি, এটি বিভিন্ন রেনাল রোগের জন্য একটি কার্যকর থেরাপি সুপারিশ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor