2015年2月23日星期一

পথ্য মাত্রা কম

পথ্য Creatine মাত্রা কমিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. সঠিক খাদ্য কিডনি রোগ রোগীদের উচ্চ Creatine স্তর কম সাহায্য করতে পারেন, যখন ভুল খাদ্য, উচ্চ creatine মাত্রা পারেন. আপনি অনুসরণ হিসাবে খাদ্য উচ্চ Creatine স্তর হ্রাস করার জন্য কিছু সুবর্ণ নিয়ম আছে:
1. লবণ খাওয়ার নিয়ন্ত্রণ করুন: কিডনি রোগ রোগীদের ফোলা এবং উচ্চ রক্তচাপ মতো উপসর্গ আছে. কিডনি রোগ রোগীদের লবণ খাওয়ার পরিমাণ মনোযোগ দিতে হবে.
2. প্রোটিন যুক্ত খাবার খাওয়া নিয়ন্ত্রণ করুন: কিডনি আরও ক্ষতির থেকে দূরে রাখা, যাতে, কিডনি রোগ রোগীদের ভাল ছিল উচ্চ মানের প্রোটিন সমৃদ্ধ খাদ্য চয়ন. প্রোটিন যুক্ত খাবার খাওয়া মোট প্রতিদিন কিলো / 0.8-1.0g চেয়ে কম হওয়া উচিত.
3. ভিটামিন এ সমৃদ্ধ কিছু খাবার, ভিটামিন B2, ভিটামিন সি
4. কম প্রোটিন, কম পি, কম K, কম লবণ খাদ্য রাখুন. উচ্চ Creatine স্তর কমিয়ে কিডনি রোগ রোগীদের জন্য ডায়েটিং এই সবচেয়ে গুরুত্বপূর্ণ নিয়ম.
আরো কি, কিডনি রোগ রোগী, ধূমপান এবং মদ্যপান ওয়াইন বন্ধ একটি ভাল মেজাজ রাখা এবং একটি ভূমি এবং জ্বর ও সংক্রমণ প্রতিরোধ, খুব বেশী কাজ এবং ক্লান্তি এড়াতে, ডাক্তার 'পরামর্শ অনুসরণ করা প্রয়োজন.
পথ্য উচ্চ Creatine মাত্রা কমিয়ে মাত্র এক পয়েন্ট, একটি কার্যকর চিকিত্সা Creatine মাত্রা কমিয়ে আরো গুরুত্বপূর্ণ পয়েন্ট. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি.
কিডনি রোগ চিকিত্সার জন্য Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি অনেক সুবিধা আছে:
1. কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ফিক্স: Immunotherapys কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, যা আমাদের শরীরের বিভিন্ন কোষের মধ্যে পার্থক্য করতে পারেন.
2. অনলাইনে কারণের: ইমিউনোথেরাপি সক্রিয় করতে পারেন রেনাল papillaes এবং উপপথ ইমিউনোথেরাপি
3. রক্ত ​​ধমনী ইমিউনোথেরাপি পুনর্নির্মাণের: ইমিউনোথেরাপি কিডনি রক্ত ​​ধমনী পুনর্নির্মাণের সাহায্য করতে পারেন
4. ইমিউন ইমিউনোথেরাপি নিয়ন্ত্রণে: ইমিউনোথেরাপি শরীরের ইমিউন syImmunotherapy নিয়ন্ত্রণ করতে পারেন.
Immunotherapys ইনপুট কিডনি রোগ রোগীদের হয়, নতুন ইমিউনোথেরাপি কিডনি কিডনি রোগ দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছে, যা স্বকীয় কোষে পার্থক্য করতে পারেন. কিডনি সব ক্ষতিগ্রস্ত কোষ নতুন Immunotherapys দ্বারা প্রতিস্থাপিত হয়, আপনার কিডনি রোগ সংরক্ষিত করা হবে, এবং আপনি শক্তিশালী ফাংশন সঙ্গে একটি নতুন কিডনি হবে. তাই ইমিউনোথেরাপি থেরাপি কিডনি রোগ রোগীদের কিডনি ফাংশন পুনর্নবীকরণ সাহায্য এবং রোগীদের 'শরীরের ইমিউন ইমিউনোথেরাপি পুনর্নির্মাণ করতে পারেন. এর ফলে, আপনার creatine স্তর হ্রাস করা হবে ইমিউনোথেরাপি কোন সন্দেহ নেই 2012 সালে কিডনি রোগের জন্য সবচেয়ে কার্যকর চিকিত্সা.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে আরও তথ্য, বিনামূল্যে অনলাইন বিশেষজ্ঞদের গঠন করুন দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor