2015年2月24日星期二

মে দিবস 2012 সাল থেকে বাড়িতে আপনার কিডনি রোগ নিরাময়

রোগীদের অধিকাংশ জন্য, তারা কিডনি রোগ দ্বারা সৃষ্ট ব্যথা দ্বারা খুব অস্থির হয়. তাদের ব্যক্তিগত ডাক্তারের সঙ্গে একটা এপয়েন্টমেন্ট করতে জন্য আরো কি, বেশ কিছু রোগীর জন্য, এটি খুব কঠিন. বিখ্যাত বিশেষজ্ঞদের স্কাইপ দ্বারা ভিডিওতে বিনামূল্যে জন্য আপনার জন্য নির্ণয়ের হবে এই সমস্যার সমাধান করার জন্য, তারপর আপনি বাড়ীতে আপনার কিডনি রোগ বিবেচনা করতে পারেন.
00-11: 00,15: 00-18: কিডনি বিশেষজ্ঞদের 9 May6th স্কাইপ প্রথম বিনামূল্যে ভারপ্রাপ্ত নির্ণয়ের অনুষ্ঠিত হবে 00, আমরা আপনার ভাল সেবা সামর্থ্য যাতে আমাদের ইনবক্সে আপনার তথ্য পাঠাতে প্রথমত প্রয়োজন. আপনি তারা আপনাকে গাইড করতে হবে, কারণ বাড়িতে কিডনি রোগের চিকিত্সা কিভাবে আপনার ব্যক্তিগত ডাক্তার বাইরে যেতে হবে না. আপনি তাদের আপনার স্বাস্থ্যের জন্য ভাল, যা খাদ্য এবং জীবনধারা পরামর্শ করতে পারেন. এই রোগীদের তাদের স্বাস্থ্যের অবস্থা এবং কিডনি রোগ চিকিত্সা সম্পর্কে আরো জানতে জন্য একটি ভাল সুযোগ.
বহু বছর ধরে কিডনি রোগ আছে যারা রোগীদের জন্য, তারা খুব নিরাশ হতে হবে এবং তাদের আশা ছেড়ে দিতে পারে. আসলে, চিকিৎসা বিজ্ঞান উন্নয়নশীল সঙ্গে, আমরা প্রায় কিছু দিন এই সমস্যা সমাধান করতে পারে. তাই ছেড়ে দিতে কিন্তু সমস্যা সমাধানের একটি সমাধান জন্য জিজ্ঞাসা না. আমরা এখানে আপনার সাথে stadign করা হয় যে বিশ্বাস স্থাপন করে এবং আমরা আপনার কিডনি রোগ সর্বনাশ সাহায্য করতে পারেন দয়া করে.

একটি ছুটির দিন আমাদের সব জন্যে যা মে দিবস,, আমরা আপনি বাড়ীতে আপনার কিডনি রোগ নিরাময় করতে পারেন, যাতে আমরা কিডনি রোগ রোগীদের জন্য দরকারী কিছু জিনিস করতে পারেন না. এখন আপনার বন্ধু কিডনি রোগের সঙ্গে যারা সঙ্গে এই ভাল খবর শেয়ার করুন. অন্যদের সাহায্য নিজেকে সাহায্য হয়. আপনি যদি আমাদের সাহায্যের ক্ষেত্রে আগে আপনার কিডনি রোগ নিরাময় কামনা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor