2015年2月16日星期一

উঁচু মাত্রা এর কারণ কি

উঁচু creatinine স্তর এর কারণ কি? Creatinine পেশী থেকে একটি বিপাক পণ্য. Creatinine রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি মাধ্যমে শরীর থেকে বের খালাস করা হয়. রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি, ছোট ছিদ্র, যার মাধ্যমে creatinine প্রস্রাব বেরিয়ে আসতে পারে, আছে. সাধারণত, সিরাম creatinine 44 খুব 103 umol / এল হয়.
Email:kidney-symptoms@hotmail.com
কিডনি বা রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয়, creatinine আউট পালন করবে না. তাই সিরাম creatinine উচ্চ হয়ে যায়. এবং প্রস্রাব creatinine কম হয়ে যায়. বাস্তবিক, স্বাভাবিক অবস্থায়, প্রস্রাব creatinine স্তর সিরাম creatinine স্তর বেশী হতে হবে.
এমনকি কিডনি ওঠা হবে না স্বাভাবিক, সিরাম creatinine স্তর কিডনি ক্ষতিপূরণ একটি শক্তিশালী ক্ষমতা আছে, কারণ, যা ক্ষতিগ্রস্ত হয়. কিছু glomeruli ক্ষতিগ্রস্ত হয়, অন্যান্য সুস্থ glomeruli স্বাভাবিক অবস্থায় থাকার সিরাম creatinine যা বাড়ে আরো কাজ, এবং প্রতিস্থাপন করতে পারেন. সিরাম creatinine রি তাই একবার, এটা ক্ষতি কিডনি মধ্যে 50% এর মানে হল যে.
আমরা সিরাম creatinine, এমনকি সামান্য উচ্চ উচ্চ যে খুঁজে পাওয়া যায় একবার সুতরাং, আমরা এটা গুরুত্ব উচিত. এই ছাড়াও, নিম্নলিখিত বিষয়গুলির এছাড়াও উঁচু সিরাম creatinine হতে পারে.
রেনাল অপ্রতুলতা আছে যারা 1. মানুষ সাময়িকভাবে কারণে যেমন ঠান্ডা, প্রস্রাবে সংক্রমণ, যেমন সংক্রমণ সিরাম creatinine উঁচু থাকতে পারে
2. মানুষ এইভাবে অস্থায়ী উঁচু সিরাম creatinine, যার ফলে কিডনি কম রক্ত প্রবাহ বাড়ে, যা কারণে ইত্যাদি জ্বর, ঘাম, জল খাওয়ার কম পরিমাণ, জল অনেক হারিয়ে গেছে.
এছাড়াও উঁচু সিরাম creatinine হতে হবে, যা কিডনি, ক্ষতি আছে যা ঔষধ নিতে কিডনি রোগ ছিল যারা 3. মানুষ. এটা উলটাকর হতে পারে.
4. কিডনি রোগের পালটান হিসাবে ভাল উঁচু সিরাম creatinine হতে পারে.

5. দরুন ক্লান্তি, না যথেষ্ট বিশ্রাম, ইত্যাদি, উঁচু সিরাম creatinine এছাড়াও জায়গা নিতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor