2015年2月6日星期五

ডায়ালিসিস রোগীদের মধ্যে উচ্চ creatinine স্তর

ডায়ালিসিস রোগীদের মধ্যে উচ্চ creatinine স্তর. রোগীদের উচ্চ creatinine স্তর ভোগা যখন সাধারণত সাধারণত উপায় তারা এই সমস্যা ডায়ালিসিস হয় সমাধান চয়ন, কিন্তু সত্যিই রেনাল ডিজিজ রোগীদের ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন ডায়ালিসিস করতে পারেন, বলতে,?
না, ডায়ালিসিস শুধু একটি টুল সাহায্য রোগীদের রোগীদের শরীরের বর্জ্য পরিষ্কার, তা ক্ষতিগ্রস্ত কোষ স্থাপন বা কিডনি ফাংশন পুনর্নবীকরণ সঙ্গে কোন সাহায্য আছে. কিডনি শরীরের কিডনি ফাংশন পতন, এবং আরো আরো বিষাক্ত জমা হিসাবে, রোগীদের 'শরীর ভাল সঞ্চালন না পারে, ওভারটাইম, উচ্চ creatinine স্তরের মত কিছু উপসর্গ দেখা দিতে হবে. তারপর রোগীদের ডায়ালিসিস দ্বারা উচ্চ creatinine স্তর কম. কিন্তু ডায়ালিসিস উচ্চ creatinine স্তর কমাতে একটি খুব ভাল উপায় হল না. অন্যদিকে জন্য, দীর্ঘ মেয়াদী ডায়ালিসিস অনেক পার্শ্ব প্রতিক্রিয়া আছে. অন্য দিকে, কিছু ঝুঁকি ডায়ালিসিস তাই হৃদরোগ, উচ্চ রক্তচাপ, মাথা ব্যাথা, বমি সহ পরে ঘটতে পারে.
উচ্চ creatinine স্তরের জন্য সবচেয়ে উন্নত চিকিত্সা কোন সন্দেহ নেই ডায়ালিসিস বেশী ভালো যা ইমিউনোথেরাপি থেরাপি হয়. থেকে Immunotherapys স্ব পুনর্নবীকরণ এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া এর ন্যূনতম ঝুঁকি সঙ্গে, শরীরের অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য প্রস্তাব. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. ফলে ইমিউনোথেরাপি থেরাপি উচ্চ creatinine স্তর চিকিত্সা সুস্পষ্ট প্রভাব আছে.

আপনি এখন উচ্চ creatinine এবং ডায়ালিসিস ভোগা হয়, তাই যদি আপনি এই নিবন্ধ পড়া ঘটেছে, আপনাকে অভিনন্দন, আপনি এই সমস্যা সমাধানের একটি আরো কার্যকর উপায় খুঁজে বের করতে যথেষ্ট ভাগ্যবান. আপনি উচ্চ creatinine স্তর এবং ডায়ালিসিস দ্বারা সৃষ্ট ব্যথা পরিত্রাণ পেতে পারেন আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor