2015年2月16日星期一

মাত্রা হ্রাস: কিভাবে স্বাভাবিকভাবেই মাত্রা কম

স্বাভাবিকভাবেই মাত্রা কম কিভাবে উচ্চ creatinine স্তরের সাথে অনেক রোগী সংশ্লিষ্ট একটি প্রশ্ন. আপনার খাদ্য উচ্চ স্তরের Creatine কমিয়ে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. এখানে আপনি পড়ুন করার জন্য কিছু স্বাভাবিকভাবেই উপায় আছে.
Creatinine কাজী নজরুল ইসলাম খাওয়ার উপর আমাদের শরীরের মধ্যে তার মাত্রা একটি মহান বৃদ্ধি হতে পারে ক্ষেত্রে. এই ক্ষেত্রে, উচ্চ creatinine সঙ্গে একজন ব্যক্তির সবচেয়ে খারাপ ক্ষেত্রে, মৃত্যুর হৃদয় এবং কিডনি ক্ষতি, নিরুদন মহান ঝুঁকি হয়, এবং.
Email:kidney-symptoms@hotmail.com
আপনি creatinine কাজী নজরুল ইসলাম গ্রহণ করা হয়, আপনি কোনটি গ্রহণ করা হয় না হওয়া পর্যন্ত আপনি নিতে পরিমাণ মোমবাতি. এই স্বাভাবিক আপনার মাত্রা ফিরে উচিত. হ্রাস মাত্রা মূত্রত্যাগ মাধ্যমে সম্পন্ন করা হয়, তাই যতটা সম্ভব পানি পান করা যেতে পারে. এই নিরুদন সঙ্গে সাহায্য করে.
লবণ -সল্ট সাধারণত পানি এবং সোডিয়াম ধারণ কারণ. আপনি পানি পান এবং আপনি ইতিমধ্যে লবণ গ্রহণ, পানি আপনার শরীরের লগ পেতে যাচ্ছে. তাই লবণ খাওয়া কমিয়ে আনা. নিম্ন সীমা প্রায় 2-3 গ্রাম, তাই এই অনেক (আপনার খাদ্য লবণ সহ) প্রতিদিন ঠিক আছে. যদি আপনি ইতিমধ্যে জল ধরে রাখা (signs- ফোলা ফুট, ascites, ফোলা পেট, ফোলা মুখ) আছে, তাহলে অন্যান্য দেখ লবণ বিকল্প চেষ্টা করা উচিত.
পটাসিয়াম - পটাসিয়াম রেনাল গুরুতর ব্যর্থতা এবং ডায়ালিসিস রোগীদের সাধারণত উচ্চ. পটাসিয়াম খাওয়ার আসলে সত্যিই প্রায় সব স্বাস্থ্যকর খাবার, প্রায় সব ফল, সবজি, আলু (বিশেষ করে ভাজা বা বেকড) বেশিরভাগ সবুজ সবজি পাওয়া যায়, যা পটাসিয়াম থাকে, সীমিত করা যাবে না.
আপনার ডাক্তারের সঙ্গে Protein- কাজ প্রোটিন কম যে একটি ব্যক্তিগত খাদ্য বিকাশ. আপনি যদি এই খাদ্য খেতে প্রোটিন পরিমাণ আপনি তৌল করা কত উপর নির্ভর করে, তাই আপনার নিজের উপর এই খাদ্য যাবেন না.

কিভাবে Creatine নিম্ন স্তরের সমাধান করা কঠিন একটি প্রশ্ন. স্বাভাবিকভাবেই উপায় মাত্র আপনি সামান্য creatinine মাত্রা নিয়ন্ত্রণ সাহায্য করতে পারেন. কার্যকর চিকিত্সা সব সময় প্রবেশ করুন আপনার উচ্চ creatinine স্তর আরোগ্য সাহায্য করতে পারেন. ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে এই ধরনের. আপনি উচ্চ creatinine স্তর আগে আপনার কিডনি রোগ নিরাময় এবং ইচ্ছুক.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor