2015年2月23日星期一

5 প্রধান উপায় স্বাভাবিকভাবেই creatine মাত্রা কম

Creatinine শরীর থেকে বের কারামুক্ত করা উচিত, যা শরীরের পেশী থেকে বর্জ্য পণ্য. সাধারণত, creatinine কিডনি রেনাল Glomerular ঝিল্লি মাধ্যমে শরীর থেকে বের নিষ্কাশনও. সাধারণত, 20 গ্রাম পেশী সিরাম মধ্যে 1G creatinine বিপাক করতে পারেন. সিরাম মধ্যে creatinine স্বাভাবিক পরিসীমা / এল 103umol 44 হয়. সাধারণত, ঔষধ সঙ্গে চিকিত্সা ছাড়াও, উচ্চ creatinine সঙ্গে মানুষের এছাড়াও এটি কম প্রাকৃতিক উপায় খুঁজে বের করতে চান. এখানে, আমরা 5 প্রাকৃতিক উপায়ে সুপারিশ.
1. নিরামিষাশী পথ্য: আপনি কয়েক স্বতন্ত্র উপায়ে আপনার শরীর সাহায্য করা হবে মূলত উদ্ভিদ ভিত্তিক খাদ্য গ্রাসকারী দ্বারা.
- Creatine এবং creatinine এর খাদ্যতালিকাগত সূত্র শুধুমাত্র সুতরাং আপনি মূলত উদ্ভিদ ভিত্তিক খাদ্য খাওয়া দ্বারা আপনার রক্তের মাধ্যমে প্রচারক "অতিরিক্ত" Creatine এবং creatinine বোঝা হ্রাস করা হবে, পশু পণ্য মধ্যে পাওয়া যায়.
- ক্লিনিক্যাল গবেষণায় লাল মাংস খরচ কিডনি স্বাস্থ্য জন্য ক্ষতিকর যে দেখাবেন.
- ডেইরি পণ্য (দুধ, পনির, ক্রিম, লস্সি, আইসক্রীম, মাখন) কিডনি রোগ ত্বরান্বিত ক্লিনিকাল গবেষণা দেখানো হয়েছে.
2. তীব্র শারীরিক ব্যায়াম করবেন না: creatinine মধ্যে Creatine ভাঙ্গন কমে.
3. বিছুটি পাতার চা: 1 2 কাপ একটি দিন পান. বিছুটি পাতার চা কিডনি ফাংশন উন্নতি এবং সিরাম মাত্রা কমাতে পারেন একটি সহজ এখনো শক্তিশালী কিডনি টনিক.
4. জল - জল খাওয়ার আপ প্রতিদিন 6-8 চশমা ক্ষেত্রে হতে পারে শরীরের পানি কোন আহরণ আছে. ফুট মধ্যে ফুলে, মুখ আছে জল ধরে রাখার শরীর হয় এবং পানি শরীরের মধ্যে সঁচায়ক হয় এবং কিডনি শরীর থেকে বাড়তি জল সরাতে সক্ষম হয় না দেখায় যে চিহ্ন. তাই জল খাওয়ার সীমিত এবং এই ক্ষেত্রে একজন ডাক্তার নির্দেশের অধীন করা প্রয়োজন. শরীরের কোন ফুলে এবং প্রস্রাব আউটপুট স্বাভাবিক হয়, তাহলে জল খাওয়ার 6-8 চশমা বা আরও বেশি বেড়ে মাত্রা ক্ষেত্রে হতে পারে. এটা স্বাভাবিকভাবেই মাত্রা কমাতে সাহায্য করে.
আমরা সব জানি 5. কোল্ড- নিমকি খাদ্য, লবণ অনেক রয়েছে. তাই এটা অতিরিক্ত লবণ গ্রহণ করার কোন প্রয়োজন নেই. লবণ সাধারণত জল ধরে রাখা হয়. আপনি পানি পান এবং আপনি ইতিমধ্যে লবণ গ্রহণ, পানি আপনার শরীরের মধ্যে থাকুন পেতে যাচ্ছে. নিম্ন সীমা প্রায় 2-3 গ্রাম, তাই এই অনেক দিন প্রতি সব অধিকার. উপরন্তু, আপনি কিডনি রোগ নির্ণয় এবং গুরুতর শোথ আছে, আপনি লবণ রয়েছে, যা খাদ্য গ্রহণ করার অনুমতি দেওয়া হবে না.

এই প্রভাব গ্রহণ না করা হলে, এটা আমরা চিকিত্সা গ্রহণ করা প্রয়োজন নির্দেশ করে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি প্রাকৃতিক উপায় কিন্তু উপরে উল্লিখিত প্রাকৃতিক উপায়ে তুলনায় অনেক বেশি কার্যকর, যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, চীন, আপনার জন্য সুপারিশ করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor