2015年2月13日星期五

ক্রনিক কিডনি রোগ পর্যায় 3 লক্ষণগুলো কি কি

দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায় 3 উপসর্গ কি কি? পর্যায় 3, GFR (Glomerular পরিস্রাবণ হার), কিডনি ক্ষতি ডিগ্রী উপস্থাপন করতে একটি খুব গুরুত্বপূর্ণ রেফারেন্স, 120 মিলি / কমপক্ষে 80 স্বাভাবিক সীমার যা হিসাবে কম থেকে 59 30 মিলি / মিনিট, পড়ে. Creatinine এবং ইউরিয়া অ্যাসিড নিম্নলিখিত লক্ষণ হতে, যা উচ্চ হতে পারে:
Email:kidney-symptoms@hotmail.com
1. উচ্চ রক্তচাপ
কিডনি ক্ষতিগ্রস্ত হয়, এটা এইভাবে রক্ত কন্টেন্ট বৃদ্ধি এবং উচ্চ রক্ত চাপ, যার পানি এবং সোডিয়াম ধারণ যা বাড়ে সোডিয়াম এবং পানি, আউট পালন করতে পারে না.
2. রক্তাল্পতা
এক দিকে, লোহিত প্রজন্মের কমে যায়. কিডনি ফাংশন ক্ষতিগ্রস্ত হয়, কিডনি রোগ EPO এইভাবে রক্তাল্পতা, নেতৃস্থানীয় কম উত্পাদন হবে. অন্য দিকে, পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ, লাল রক্ত কোষের ক্ষতি এবং হেমাটোপোইটিক ফাংশন নিষেধ যা বাড়ে স্তূপাকার বিষাক্ত পদার্থ অনেক, এছাড়াও ক্ষতিগ্রস্ত হয়. লোহিত সংক্ষিপ্ত জীবদ্দশায় রক্তাল্পতা বাড়ে.
ক্লান্ত 3. অনুভূতি
ক্লান্ত বা ক্লান্তি অনুভব শরীরের আউট কারামুক্ত করা উচিত যা শরীরের অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা আছে জন্য সাধারণত পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের জন্য দীর্ঘ সময় রক্তাল্পতা সৃষ্টি হয়, যা সাধারণ.
4. শোথ বা শোথ বা ফোলা

রক্ত ফিল্টারিং কিডনি এক গুরুত্বপূর্ণ ফাংশন. ফিল্টার এবং রেনাল Tubules মধ্যে reabsorption পর, শরীরের অত্যধিক পানি এইভাবে শোথ বা শোথ বা ক্লিনিকে ফোলা বলা যেতে পারে, যা জল ধারণ, যার ফলে শরীর থেকে বের কারামুক্ত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor