2015年2月3日星期二

চীনা ভেষজ ঔষধ সঙ্গে CKD পর্যায় 3 লোয়ার উচ্চ রক্তচাপ

দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 3, GFR হ্রাস সঙ্গে, লক্ষণ একটি সিরিজ যেমন বমি বমি ভাব, পৃষ্ঠশূল, বমি, ক্ষুধা কমে যাওয়া, উচ্চ রক্তচাপ বা উচ্চ রক্তচাপ এবং অনুসরণ করা হবে. উচ্চ রক্ত চাপ ঘুরে কিডনি রোগ খারাপ হবে, যা একটি অপেক্ষাকৃত গুরুতর অবস্থায় হয়.
1. কিভাবে নিয়মিত ঔষধ সঙ্গে উচ্চ রক্ত চাপ আচরণ?
ACE ইনহিবিটর্স উচ্চ রক্তচাপ আছে যারা রক্ত চাপ কমাতে পারে, যা একটি নিয়মিত ঔষধ হয়. তারা আর বসবাস করতে হৃদযন্ত্র আছে যারা সাহায্য. এবং তারা মন্থর বা ডায়াবেটিস আছে যারা কিডনি সমস্যা প্রতিরোধ করা হতে পারে. তবে, প্রতি মুদ্রা দুই পক্ষের আছে এবং এটি একটি দীর্ঘ সময় জন্য ব্যবহার করা হয় একই ACE ইনহিবিটর্স জন্য যায়. প্রচলিত প্রতিকুল ওষুধ প্রতিক্রিয়া হল: রক্তের নিম্নচাপ, কাশি, Hyperkalemia, মাথা ব্যাথা, মাথা ঘোরা, ক্লান্তি, বমি বমি ভাব এবং রেনাল বৈকল্য. ACE ইনহিবিটর্স প্রদাহ সংক্রান্ত ব্যথা বৃদ্ধি হতে পারে যে কিছু প্রমাণ আছে.
2. কিভাবে চীনা ভেষজ ঔষধ সঙ্গে উচ্চ রক্তচাপ কম?
ACE ইনহিবিটর্স যেমন পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যা করতে পারেন কোন উন্নত চিকিৎসার আছে নিম্ন উচ্চ রক্ত দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের জন্য চাপ কিন্তু শুধুমাত্র শরীরের উপর সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া আছে? চীনা ভেষজ ঔষধ পরিবর্তে প্রকৃতপক্ষে সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যা শারীরিক ঔষধ, দ্বারা সংযুক্ত হচ্ছে প্রকৃতি থেকে আনমনা হয়. প্রাচীন Yin এবং ইয়াং তত্ত্ব অনুযায়ী, বিশ্বের প্রতিটি জিনিস regenerates বা একে অপরের সীমিত. আমরা রক্ত চাপ কমে যাবে, যা চীনা ঔষধ ধরনের খুঁজে বের করতে পারেন. সাম্প্রতিক বছরগুলোতে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বলা হয়, যা একটি আরো উন্নত থেরাপি, আরো সুবিধাজনক এবং রক্ত সঞ্চালন, মাইক্রো রক্ত ধমনী সহ রক্ত ধমনী ব্যাপ্ত দ্বারা, বিশেষ করে মাইক্রো রক্ত সঞ্চালন প্রচার করতে পারেন. উপরন্তু, এটি রক্ত সঞ্চালন ত্বরান্বিত এবং নিম্ন উচ্চ রক্তচাপ সাহায্য করতে পারেন যা রক্ত চাপ, দ্রবীভূত করতে পারেন.
3. কিভাবে CKD পর্যায় 3 প্রাকৃতিক উচ্চ রক্ত চাপ কমে?
প্রথমত, নিয়মিত ব্যায়াম. নিয়মিত ব্যায়াম - সপ্তাহের অন্তত 30 মিনিট থেকে 60 অধিকাংশ দিন - পারদ 4 থেকে 9 মিলিমিটার (মিমি Hg) দ্বারা আপনার রক্ত চাপ কমে যাবে. এবং এটি একটি পার্থক্য দেখতে দীর্ঘ সময় লাগবে না. দ্বিতীয়ত, একটি স্বাস্থ্যকর খাদ্য খাওয়া. সমগ্র শস্য, ফল, সবজি এবং কম চর্বি দুগ্ধজাত সমৃদ্ধ এবং 14 মিমি Hg দ্বারা আপনার রক্তচাপ কমে যাবে সম্পৃক্ত চর্বি ও কোলেস্টেরল উপর skimps যে একটি খাদ্য খাওয়া.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor