2015年2月23日星期一

প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​আচরণ কিভাবে

কিডনি রোগের সঙ্গে রোগীদের তাদের প্রস্রাব ফেনা পাবেন. ফেনা আপনার প্রস্রাব প্রোটিন. এটা প্রোটিন আমাদের শরীর থেকে আউট চর্বিহীন পারেন, যাতে আপনার কিডনি ক্ষতির আছে মানে. রক্ত কোষ রক্তবাহ থেকে প্রস্রাব মধ্যে আউট চর্বিহীন করতে পারেন, যাতে রক্তের প্রস্রাব আপনার কিডনি ক্ষতির মানে.
তারপর কেন আপনার কিডনি রক্ত ​​প্রস্রাব এবং প্রোটিন আছে? কেন তাদের কিডনি ক্ষতির আছে?
প্রস্রাব উচ্চ প্রোটিন কারণ এক pyelonephritis হয়. Pyelonephritis কারণে কিডনি ব্যাকটেরিয়া সংক্রমণ থেকে সৃষ্ট হয় যে একটি শর্ত. এই রোগ বেশিরভাগ প্রস্রাব উচ্চ প্রোটিন, যার ফলে কিডনি মধ্যে nephrons প্রদাহ ঘটায়, যা একটি তীব্র ব্যাকটেরিয়া সংক্রমণ হয়. প্রস্রাব প্রোটিন এর উচ্চ মাত্রা কারণে নেফ্রনের গ্লোমেরুলাস সংক্রমণ, যা glomerulonephritis, ঘটতে পারে.
উচ্চ রক্তচাপ বা উচ্চ রক্তচাপ proteinuria এর আরেকটি কারণ. রক্ত চাপ তাই উচ্চ হয়ে অতি ক্ষুদ্র arterioles প্রস্রাব উচ্চ প্রস্রাব প্রোটিন কিন্তু রক্ত ​​না শুধুমাত্র উপস্থিতি নেতৃস্থানীয়, গ্লোমেরুলাস বিদারণ লিখে যে উচ্চ রক্তচাপ, proteinuria হতে পারে. নির্ধারিত সময়ের উচ্চ রক্তচাপ প্রায়ই গর্ভাবস্থায় প্রস্রাবের উচ্চ প্রোটিন ক্ষেত্রে জড়িত হয়.
সিস্টাইতিস মত সংক্রমণ এছাড়াও proteinuria হতে পারে.
কিছু কিছু ক্ষেত্রে, তাপ বা ঠান্ডা, জ্বর, মানসিক চাপ, কিছু কিছু ওষুধ, গর্ভাবস্থা, বা তীব্র কার্যক্রম এক্সপোজার এছাড়াও অস্থায়ীভাবে প্রস্রাব প্রোটিন মাত্রা বৃদ্ধি করতে পারেন.
প্রথমত, আমরা ইমিউনোথেরাপি মাধ্যমে কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ফিক্স করা প্রয়োজন. দ্বিতীয়ত, আমরা ইমিউন syImmunotherapy নিয়ন্ত্রণ এবং আমাদের শরীরের ইমিউন ক্ষমতা রক্ষা হবে. এই হিসাবে মূল কারণ থেকে এই সমস্যা সমাধান করতে পারে, তাই এটি প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​বিবেচনা করতে পারেন.

একটি পেশাদারী কিডনি রোগ হাসপাতালে হিসাবে, অধিক 20000 রোগীদের প্রতি বছর আমাদের হাসপাতালে চেক করা. এখানে আমরা প্রতিদিন অলৌকিক তৈরি করুন! আপনি অন্য কোন প্রশ্ন থাকে, লাইনে বিশেষজ্ঞদের আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor