2015年2月22日星期日

যখন প্রভাব রেনাল ফাংশন Creatinine হবে

Creatinine কি? এটা মানুষের শরীরে যা ঘটে পেশী বিপাক থেকে পণ্য. 20g পেশী 1mg creatinine তৈরী করতে পারে. এটা Glomerular পরিস্রাবণ মাধ্যমে নিষ্কাশিত হয়. Creatinine exogenous এক এবং এন্ডোজেন এক ভাগে ভাগ করা যায়. এন্ডোজেন creatinine ফলাফল কারণে মানুষের শরীরে পেশী টিস্যু বিপাক হয় যখন exogenous creatinine মানুষের শরীরে মাংস খাদ্য বিপাক থেকে ফলাফল. মাংস খাদ্য ভোজনের একটি অবিচলিত অবস্থায় রাখে, এবং পেশী বিপাক অনেক পরিবর্তন না করা হলে, creatinine ধ্রুবক থাকতে হবে. সিরাম creatinine থেকে ঘনত্ব প্রকরণ গ্লোমেরুলাস এর পরিস্রাবণ আপ হয়. উপরে উল্লিখিত ক্ষমতা যদি পতন, creatinine ঘনত্ব পর্যন্ত যেতে হবে.
Email:kidney-symptoms@hotmail.com
স্বাভাবিক শরীরের সিরাম creatinine 44-133μmoI / এল প্রতিনিধিত্ব করে. স্বাভাবিক সীমার স্থানীয় হাসপাতাল ল্যাবরেটরিজ দ্বারা গৃহীত পরিদর্শন পদ্ধতি ফলে একটি পার্থক্য করতে পারেন. সিরাম (বা রক্তরস) creatinine স্বাভাবিক পরিদর্শন সূচক দেখায়: নারী ও পুরুষের জন্য 44-97μmoI / এল জন্য 53-106μmoI / এল. সিরাম creatinine সনাক্তকরণ চিকিত্সাগতভাবে রেনাল ফাংশন বিচার করতে ব্যবহার করা হয়. কিডনি সংরক্ষণ এবং পুষিয়ে ভাল করতে সক্ষম. সিরাম creatinine শুধুমাত্র পরিস্রাবণ পরিমাণ স্বাভাবিক এক কম 1/3 কমে যায় যে ক্ষেত্রে সম্ভবত বৃদ্ধি হবে.
সিরাম creatinine এবং অন্যান্য সম্পর্কিত মান সনাক্তকরণ থেকে সূচক উপর ভিত্তি করে স্তর বিচার করতে পারেন ক্রনিক রেনাল ফেলিওর রোগীদের:
ঘটনাটি সিরাম creatinine পরিমাণ কিডনি ক্ষতিপূরণ অধীন যে শো ওঠা না.
সিরাম creatinine 176.8μmoI / এল বেশী যে রোগীর রেনাল ব্যর্থতা ভুগছেন যে ইঙ্গিত দেয়. Creatinine ঘনত্ব 200 μmo / এল বেশী,
রোগী দিনের পর রোগ অধোগামী দিনের সঙ্গে মূত্রবিষদুষ্টতা পেতে পারে.
যার সিরাম creatinine রোগীদের অধিক 445 μmoI / এল মূত্রবিষদুষ্টতা ভোগ করেনি হয়.
এছাড়া উ থেকে, সিরাম creatinine কারণে অন্যান্য টিস্যু ও অঙ্গ অস্বাভাবিক অবস্থা থেকে বৃদ্ধি করতে পারেন. রেনাল ব্যর্থতা উ দ্বারা সৃষ্ট হয়, সিরাম creatinine 200μmoI / এল তুলনায় সাধারণত বেশি হয়: পার্থক্য হয়. কিডনি রক্ত ​​হ্রাস ইত্যাদি হৃদযন্ত্র, শক, শোথ, সৃষ্টি হয় যাইহোক, যদি সিরাম creatinine ঘনত্ব 200μmoI / এল কম. যার সিরাম creatinine হয় 442μmoI উপর / এল রোগীদের ডায়ালিসিস চিকিত্সা গ্রহণ বিবেচনা করতে পারেন, এবং যার সিরাম creatinine 530μmoI / এল বেশী যারা ডায়ালিসিস গ্রহণ করতে হবে. ডায়াবেটিস এবং end- পর্যায়ে রেনাল ফেলিওর রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব ডায়ালিসিস অবশ্যই পেতে হবে তাই ডায়াবেটিস সহজে, হৃদয়, মস্তিষ্ক এবং ক্ষেত্র স্নায়ু রক্তবাহ ক্ষত সঙ্গে মিলিত, এবং রোগ খারাপ করা যেতে পারে.

রেনাল ফাংশন সনাক্তকরণ সূচী এক হিসাবে, creatinine একটি গুরুত্বপূর্ণ স্মারক ভূমিকা পালন করে. রোগী, ডাক্তার সঙ্গে ভাল সহযোগিতা ডায়াবেটিক উ এবং অন্যান্য সম্পর্কিত বিষয়বস্তু শেখার দ্বারা নিজেদের রক্ষা করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor