2015年2月7日星期六

কিডনি সমস্যা দ্বারা সৃষ্ট Hematuria আচরণ কিভাবে

কিভাবে কিডনি সমস্যা দ্বারা সৃষ্ট Hematuria আচরণ? ইমিউনোথেরাপি কিডনি সমস্যা দ্বারা সৃষ্ট Hematuria আচরণ করার সবচেয়ে কার্যকর উপায়.
Hematuria কি?
Hematuria প্রস্রাবের সঙ্গে রক্ত হয়. প্রস্রাবের সঙ্গে রক্ত দুই ধরনের বিদ্যমান. প্রস্রাব দেখা যায় যে রক্তের স্থূল Hematuria বলা হয়. একটি মাইক্রোস্কোপ দিয়ে পরীক্ষা ছাড়া যখন প্রস্রাব, দেখা করা যাবে না রক্ত, আণুবীক্ষণিক Hematuria বলা হয়.
কি Hematuria হতে পারে?
অনুসরণ হিসাবে বিভিন্ন কারণের Hematuria হতে পারে: কুসুম, সবল ব্যায়াম, যৌন কার্যকলাপ, ভাইরাল অসুস্থতা, মানসিক আঘাত, বা সংক্রমণ, যেমন একটি মূত্রনালীর সংক্রমণ (UTI) হিসাবে.
Hematuria আরো গুরুতর কারণ হল
একটি উত্তরাধিকার সুত্রে প্রাপ্ত ব্যাধি: বীর্য পলিসিস্টিক কিডনি রোগ মধ্যে যে যায় মূত্রাশয় এবং সরবরাহ তরল ঘাড় এ মূত্রনালী ঘিরে যে পুরুষদের মধ্যে একটি আখরোট আকৃতির গ্রন্থি: বৃক্ক বা মূত্রাশয়, কিডনি, মূত্রনালি, মূত্রাশয়, বা প্রস্টেট প্রদাহ ক্যান্সার গ্রহণ এবং কাজ কিডনি টিস্যু ধ্বংস, সময়ের উভয় কিডনি বড় করতে যে তরল পূরণ সিস্ট অনেক দ্রাক্ষা মত ক্লাস্টার দ্বারা চিহ্নিত করা
রক্তের clots: রক্তজমাট রোগ, যেমন হিমোফিলিয়া হিসেবে. সবচেয়ে সাধারণ কারণ কিডনি রোগ দ্বারা সৃষ্ট.
কিভাবে কিডনি সমস্যা দ্বারা সৃষ্ট Hematuria আচরণ?

আমরা কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামতের আমরা ক্ষেত্রে Hematuria নিয়ন্ত্রণ করতে পারেন. ইমিউনোথেরাপি আপনি এই সমস্যার সমাধান করতে সাহায্য করার জন্য একটি ভালো উপায়. থেকে Immunotherapys স্ব পুনর্নবীকরণ এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া এর ন্যূনতম ঝুঁকি সঙ্গে, কিডনি মধ্যে অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য প্রস্তাব. বৃহত্তম কিডনি রোগ হাসপাতালে বিশ্বব্যাপী, আমরা কিডনি রোগ দ্বারা ক্লিষ্ট সব রোগীদের প্রতিশ্রুত হিসাবে, ইমিউনোথেরাপি থেরাপি আপনি শক্তিশালী ফাংশন সঙ্গে একটি নতুন কিডনি দিতে পারেন. আমরা আপনার সাথে একসাথে কিডনি রোগ সর্বনাশ করতে পারেন. চলো!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor