2015年2月8日星期日

দীর্ঘস্থায়ী কিডনি রোগ আপনাকে হত্যা করতে পারেন?

আমরা 'কিডনি রোগ মানুষ হত্যা বা না করতে পারেন কিনা,' আমরা পেয়েছিলাম বিভিন্ন উত্তর সম্পর্কে গবেষণা করতে হবে. কিছু কিছু মানুষ বলে হ্যাঁ এবং কিছু লোক কোন বলে. কেন উত্তর যাতে ভিন্ন? প্রধান কারণ তারা বিভিন্ন অভিজ্ঞতা আছে. যারা বলে মানুষের জন্য কোন কিডনি রোগ কোন বন্ধু আছে. রোগীর জন্য হ্যাঁ, তারা ইতিমধ্যে দেখা, যারা বলে, যখন বেশ কিছু রোগীর তাদের কাছাকাছি কিডনি রোগের মারা যান.
Email:kidney-symptoms@hotmail.com
আপনি ভাল এটা নিয়ন্ত্রণ করতে পারে না, যদি এটি বিশ্বাস করি বা না, সব কিডনি রোগ শেষ সময়ে মূত্রবিষদুষ্টতা পরিণত হবে. এটি শেষ পর্যায়ে হয়েছে না হওয়া পর্যন্ত কিছু কিডনি রোগ কোন সুস্পষ্ট লক্ষণ আছে. আপনি এই কিডনি রোগ অনেক মনোযোগ দিতে হবে. সাধারণভাবে বলতে গেলে, এটি শেষ পর্যায়ে হয়েছে যদি একটি কিডনি রোগ রিজার্ভ করতে খুব কঠিন. অবশেষে ফলে সব অবশ কিডনি রোগের জন্য মূত্রবিষদুষ্টতা, তাই কিডনি রোগ কিছু ডিগ্রী আপনি হত্যা করতে পারেন.
একটি সময়োপযোগী এবং কার্যকর চিকিত্সা সহজে কিডনি রোগ হত্যা করতে পারেন. কিডনি রোগ রোগীদের জন্য, আপনি কিডনি রোগ দ্বারা নিহত বা না করা সিদ্ধান্ত নিতে পারেন. আপনি আপনার শরীরের বিভিন্ন কিছু পাওয়া যায় নি, আপনি ডান এখন একটি পরীক্ষা হবে. কিডনি রোগের কিছু সুস্পষ্ট লক্ষণ প্রস্রাব এবং রক্ত প্রস্রাব এবং ফোলা, দুর্বলতা, পৃষ্ঠশূল দ্বারা এবং তাই ফেনা সহ হয়. পরিমাণ এবং রঙ এবং সাধারণত কিডনি রোগ মানে অন্যান্য পরিবর্তন মত আপনার প্রস্রাব মধ্যে কিছু পরিবর্তন আপনি বা কিডনি আপনার ফাংশন হ্রাস করা হয় আক্রমণ করা হয়.
কিডনি রোগ আপনাকে হত্যা করতে পারেন? এটা আপনি আপ এর! আপনি অবিলম্বে রোগ পাওয়া যাবে এবং আপনি সময়মত তা নিয়ন্ত্রণ করতে পারেন, কিডনি রোগ আপনাকে হত্যা করতে পারেন না. কিন্তু আপনি ইতিমধ্যে কিডনি রোগ, ঠিক কোন সুস্পষ্ট লক্ষণ দেখা হয়েছে, এবং আপনি যে কোনো ব্যবস্থা নিতে না, এমনকি তাদের উপেক্ষা করা এবং যখন. এটা কিডনি রোগ আপনাকে হত্যা করা হবে যে কোন সন্দেহ নেই!
কিডনি রোগ রোগীদের জন্য, কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে উপসর্গ উপেক্ষা না, এবং আপনি কিডনি রোগের শেষ পর্যায়ে যখন আপনার আশা ছেড়ে দিতে হবে না দয়া করে.

আমাদের হাসপাতালে সর্বশেষ চিকিত্সা কিডনি রোগ অনেক রোগী স্বাগত হয়, যা ইমিউনোথেরাপি হয়. আরো বিস্তারিত, লাইন দয়া করে বিশেষজ্ঞদের পরামর্শ!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor