2015年2月23日星期一

Creatine স্তর 1.7 সঙ্গে কিডনি রোগ রোগীদের জন্য ইমিউনোথেরাপি

Creatine স্তর 1.7 কিডনি রোগ রোগীদের মধ্যে একটি সাধারণ উপসর্গ. প্রথমত আমি Creatine কি পরিচয় করিয়ে দিতে চাই. Creatine পেশী সংকোচন জন্য প্রয়োজনীয় শক্তি উত্পাদন স্বাভাবিকভাবেই আমাদের শরীরের দ্বারা নির্মিত একটি যৌগ. আপনার পেশী Creatine ভেঙ্গে যখন, creatinine নামক একটি বর্জ্য পণ্য গঠিত হয়. আপনার কিডনি আপনার রক্তে প্রায় সব creatinine নাদা. আপনার কিডনি সঠিকভাবে কাজ না থাকে, creatinine রক্ত ​​থাকে. এই কারণে, creatinine রক্ত ​​পরীক্ষা প্রায়ই কিডনি ফাংশন আপনার স্তর পরিমাপ করা হয়.
কিভাবে Creatine স্তর 1.7 সঙ্গে মোকাবিলা করার জন্য অনেক কিডনি রোগ রোগীদের সংশ্লিষ্ট একটি সমস্যা. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি আপনি এই সমস্যার সমাধান সাহায্য করতে পারেন.
ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই, কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি নিরাময় করা কঠিন, যা কিডনি রোগের সঙ্গে লোক নতুন আশা, যা বইয়ের বায়োমেডিকেল বিজ্ঞান, একটি যুগান্তকারী হয়. আরো কি, ইমিউনোথেরাপি থেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত ​​মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. কিছু রোগীদের হালকা জ্বর থাকতে পারে, কিন্তু তারা সময় একটি নির্দিষ্ট সময়ের পরে নিজেদের পুনরুদ্ধার করতে পারেন. ইমিউনোথেরাপি Creatine স্তর 1.7 সঙ্গে কিডনি রোগ রোগীদের জন্য সবচেয়ে ভাল পছন্দ.

আপনি Creatine স্তর 1.7 সঙ্গে কিডনি রোগ রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে তারা আপনাকে ইমিউনোথেরাপি থেরাপি এবং Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অন্যান্য বিশেষ চিকিত্সা সম্পর্কে আরো বিবরণ দিতে হবে, বিনামূল্যে জন্য লাইন বিশেষজ্ঞদের আলোচনা করুন. খাদ্য বা জীবনধারা মত কিছু কিছু বিবরণ, আপনি বিনামূল্যে জন্য তাদের পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor