2015年2月6日星期五

কিভাবে কিডনি প্রতিস্থাপনের পর উচ্চ creatinine স্তর আরোগ্য

কিছু তথ্য কিডনি প্রতিস্থাপনের পর রেনাল ব্যর্থতা রোগীদের কারণে বিভিন্ন কারণ অন্যান্য কিডনি সমস্যা পেতে করার সম্ভাবনা বেশি দেখিয়েছেন. উচ্চ creatinine স্তর কিডনি প্রতিস্থাপনের পর রোগীদের মধ্যে খুবই সাধারণ. কিভাবে কিডনি প্রতিস্থাপনের পর রোগীদের মধ্যে উচ্চ creatinine স্তর আরোগ্য? কিডনি রোগ হাসপাতাল থেকে বিশেষজ্ঞ আপনি এই সমস্যা আরোগ্য সাহায্য করতে পারেন.
কিডনি ফাংশন creatinine স্তর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, উচ্চ creatinine স্তর কারণে কিডনি ফাংশন পতন শরীর খুব বেশী বিষাক্ত জমা আছে মানে. এই সমস্যার সমাধান করার জন্য, আমরা প্রথমত কিডনি ফাংশন পুনরুদ্ধার করতে হবে, এটা কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ঠিক বলতে হয়.
ইমিউনোথেরাপি কিডনি মধ্যে স্বকীয় ক্ষতিগ্রস্ত কোষ স্থাপন সুস্পষ্ট প্রভাব আছে. ইমিউনোথেরাপি মানুষ এবং অ মানুষের প্রাণী উভয় পাওয়া খুব বিশেষ, শক্তিশালী কোষ হয়. প্রতিস্থাপন বা আঘাত, রোগ বা পক্বতা দ্বারা ক্ষতিগ্রস্ত যারা মেরামত করতে নতুন কোষ, টিস্যু ও অঙ্গ ক্রমবর্ধমান জড়িত থাকে যে চিকিৎসাবিজ্ঞান - তারা সঞ্জীবনী ঔষধ centrepieces বলা হয়েছে.
ইমিউনোথেরাপি মানুষের শরীরের সব কোষ প্রিকার্সর হয়. কি Immunotherapys বিশেষ করে তোলে তারা সঞ্জীবনী এবং নমনীয় হয়. তারা নিজেদের প্রতিলিপি নির্মাণ করতে ও মেরামতের এবং মানব শরীরের অন্যান্য টিস্যু প্রতিস্থাপন করার ক্ষমতা আছে. কিছু কিছু টিস্যু, চামড়া মত, চামড়া Immunotherapys ছাড়া জায়গা নিতে পারে না যা ধ্রুবক পুনর্নবীকরণ, প্রয়োজন.
আরো কি, ইমিউনোথেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. আপনি ইমিউনোথেরাপি নিরাপত্তা সম্পর্কে চিন্তা করতে হবে না.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি কিডনি প্রতিস্থাপনের পর কিডনি রোগ রোগীদের সঙ্গে লোক নতুন আশা, যা বইয়ের বায়োমেডিকেল বিজ্ঞান, একটি যুগান্তকারী হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor