2015年2月4日星期三

ডায়াবেটিক ক্রনিক কিডনি রোগ পর্যায় 3

আপনি ডায়াবেটিক দীর্ঘস্থায়ী কিডনি রোগের কথা শুনে না? এই নিবন্ধটি আপনাকে বলতে হবে. আমরা সব জানি, ডায়াবেটিক, বিশেষ করে আমেরিকান, দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য একটি সাধারণ কারণ হয়.
আমেরিকান, ডায়াবেটিস মার্কিন যুক্তরাষ্ট্র প্রায় 24 মিলিয়ন মানুষ, বা জনসংখ্যার 7.8% প্রভাবিত করে.
1. ডায়াবেটিস প্রকোপ 2000 এবং 2050 এর মধ্যে 165% বৃদ্ধি করা হয়.
2 ডায়াবেটিস 2005 সালে মার্কিন যুক্তরাষ্ট্র কিডনি ব্যর্থতার নতুন ক্ষেত্রে 44% জন্য অ্যাকাউন্টিং, শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন নেতৃস্থানীয় কারণ.
কম 60 মিলি / মিনিট / তিন মাস বা তার বেশি সময়ের জন্য 1.73 M2 একটি Glomerular পরিস্রাবণ হার (GFR) হিসাবে সংজ্ঞায়িত করা ক্রনিক কিডনি রোগ (CKD), বর্তমানে আরো 26 মিলিয়ন আমেরিকান, বা 13% প্রভাবিত বৃদ্ধি, নেভিগেশন হয় বয়স্ক জনসংখ্যার. তার বৃদ্ধি কারণে ডায়াবেটিস বেড়ে পাত এবং দীর্ঘ স্থায়ী ডায়াবেটিস সঙ্গে মানুষের জনসংখ্যা আংশিকভাবে হয়.
টাইপ 1 বা টাইপ 2 diabetes.1 DKD মধ্যে CKD একটি nonproteinuric উপাধি হিসেবে ডায়াবেটিক কিডনি রোগ "(DKD) ডায়াবেটিস সঙ্গে মানুষের মধ্যে 30-40% এর মধ্যে থাকে হবে, এবং এই ব্যক্তি এক-তৃতীয়াংশ কিডনি ব্যর্থতা বিকশিত হতে পারে. DKD হয় টাইপ 1 বা টাইপ 2 ডায়াবেটিস রোগীদের মধ্যে ঘটে; তবে, ডায়াবেটিক histological ফলাফল সঙ্গে মিলযুক্ত atherosclerotic রেনাল পরিবর্তনের একটি মিশ্র ছবি দিয়ে প্রায়ই উপস্থিত টাইপ 2 ডায়াবেটিস রোগীদের. উচ্চ রক্তচাপ বা ডায়াবেটিস একটি কিডনি বায়োপসি অভাবে, প্রভাবশালী ক্ষত কিনা রায়, সাধারণত একটি রেনাল আল্ট্রাসনোগ্রাম ছোট বা স্বাভাবিক-থেকে-বড় কিডনি রচিত কিনা উপর ঠিক করা হয়েছে. আধুনিক পরিস্থিতিতে নির্বিশেষে proteinuria স্তর, DKD সঙ্গে সমানুপাতিক যেহেতু সাবেক ইনস্ট্যান্সের মধ্যে, হাইপারটেনসিভ angiosclerosis, ণিজন্ত বিবেচনা করা হয়.

ডায়াবেটিক কিডনি রোগ পর্যায় 3 ডায়াবেটিস এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ ফলাফল. এটি একটি খুব কমপ্লেক্স শর্ত. ডায়াবেটিক কিডনি রোগ রোগীদের জন্য, স্বাভাবিকভাবেই অবস্থার উন্নতি করার উপায় অবশ্যই যুক্তিসঙ্গত খাদ্য এবং আবগারি,, সবচেয়ে গুরুত্বপূর্ণ যেমন ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে কার্যকর চিকিত্সা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor