2015年2月25日星期三

ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা

ক্রনিক কিডনি রোগ সঙ্গে মানুষের মধ্যে উপস্থিত রক্তাল্পতা রেনাল রক্তাল্পতা বলা হয় এবং এটি বিভিন্ন কারণের দ্বারা সৃষ্ট হয়, যা কিডনি মধ্যে Erythropoietin এর অপ্রতুলতা বা অস্বাভাবিকতা চিহ্নিত করা হয়. রক্তাল্পতা শেষ পর্যায়ে ক্রনিক কিডনি রোগ সাধারণ জটিলতা এবং তার তীব্রতা রেনাল ক্ষতি ডিগ্রী সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত.
Email:kidney-symptoms@hotmail.com
রেনাল ফাংশন প্রতিবন্ধীদের যখন, কিডনি হ্রাস দ্বারা উত্পন্ন Erythropoietin ভলিউম আমাদের শরীরের চাহিদা মেটাতে এবং এইভাবে রেনাল রক্তাল্পতা ঘটাচ্ছে না করতে পারেন. এই ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা প্রধান কারণ. এই ছাড়াও, ভিতরে ক্রনিক রেনাল অপ্রতুলতা এবং শেষ পর্যায় ক্রনিক কিডনি রোগ সঙ্গে মানুষের টক্সিনের মহান পরিমাণ জমে লাল কোষ বেঁচে থাকার সময় shortens এবং এই হিসাবে ভাল রেনাল রক্তাল্পতা বৃদ্ধি দিতে হবে. এছাড়াও এই থেকে, যেমন প্রোটিন লোহা, মহান ক্ষতির কমে খাওয়ার পাশাপাশি ঘন রক্তপাত হিসেবে রেনাল রক্তাল্পতা কিছু অন্যান্য কারণ আছে.
ক্রনিক কিডনি রোগ প্রদর্শনে রক্তাল্পতা একটি স্বাধীন রোগ, কিন্তু একটি উপসর্গ হয় না. ক্রনিক কিডনি রোগ সঙ্গে মানুষের কম না 308μmol / এল creatinine বৃদ্ধি সাধারণত, যখন, মূত্রাশয় রক্তাল্পতা প্রদর্শিত হবে এবং রেনাল রক্তাল্পতা তীব্রতা একে অপরের থেকে পৃথক.
রেনাল রক্তাল্পতা রেনাল ক্ষতি দ্বারা সৃষ্ট, এবং ক্রনিক কিডনি রোগ এর প্রকোপ বৃদ্ধি সঙ্গে, রক্তাল্পতা আরো এবং আরো গুরুতর হয়ে যায়. সাধারণত, একটি গুরুতর রেনাল রক্তাল্পতা একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী ইঙ্গিত দেয়. রেনাল রক্তাল্পতা সঙ্গে কিছু কিছু মানুষের অস্বাভাবিক রুপ ছাড়া ক্রনিক কিডনি রোগ কোন সুস্পষ্ট লক্ষণ আছে, তারা ঘন ঘন মাধ্যমে Aplastic রক্তাল্পতা হিসাবে misdiagnosed হয়. মানুষ রেনাল রক্তাল্পতা থেকে ভুগতে তবে, যেমন রেনাল ফাংশন পরীক্ষা হিসাবে কিছু পরীক্ষা আমাদের এটা নির্ণয় করতে সাহায্য করতে পারেন. উপরন্তু, ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা সাধারণত ফ্যাকাশে রুপ, ফ্যাকাশে নেত্রবর্ত্মকলা এবং নিষ্প্রভ পেরেক এবং ঠোঁটের সঙ্গে উদ্ভাসিত হয়.

ক্রনিক কিডনি রোগ, তাই শুধুমাত্র ক্রনিক কিডনি রোগ মৌলিকভাবে এটি উপশম করতে সাহায্য করতে পারেন চিকিত্সা, শেষ পর্যায়ে মধ্যে বিকাশ যখন ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা মাত্র একটি জটিলতা. আরো তথ্যের জন্য, আমাদের কনসালট্যান্ট আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor