2015年2月22日星期日

ক্রনিক কিডনি রোগ জন্য উচ্চ Creatinine 300

Creatinine 300 দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য উচ্চ হয়? Creatinine মানুষের শরীরে যা ঘটে পেশী বিপাক থেকে পণ্য. 20g পেশী 1mg creatinine তৈরী করতে পারে. এটা কিডনি মধ্যে Glomerular পরিস্রাবণ মাধ্যমে নিষ্কাশিত হয়. স্বাভাবিক শরীরের সিরাম creatinine 44-133μmoI / এল প্রতিনিধিত্ব করে.
নিম্নরূপ creatinine স্বাভাবিক সীমার চেয়ে বেশি, উচ্চ তাই একবার, এটি কিডনি ক্ষতি সঞ্চালিত হয় যে ইঙ্গিত দেয়, বিস্তারিত যার মধ্যে আছে:
ক্ষতিপূরণ পর্যায়ে, সিরাম creatinine 133 umol 177 / এল হয়. এই পর্যায়ে, রোগীদের সাধারণত কোনো লক্ষণ আছে, অথবা তারা শুধুমাত্র রাতে দুর্বলতা, কোমর বেদনা, এবং বর্ধিত প্রস্রাব বোধ করতে পারে.
Email:kidney-symptoms@hotmail.com
বিধান পর্যায়ে, সিরাম creatinine 177 umol 442 থেকে / এল হয়. এই পর্যায়ে, রোগীদের দরিদ্র ক্ষুধা, সামান্য রক্তাল্পতা এবং অসম্মান রক্তে অম্লাধিক্যজনিত বিকার মনে.
রেনাল ব্যর্থতা প্রথম পর্যায়ে, সিরাম creatinine 442 umol 707 থেকে / এল হয়. এই পর্যায়ে, উপরে উল্লিখিত লক্ষণ আরো সুস্পষ্ট হয়ে.
রেনাল ব্যর্থতা উন্নত পর্যায়ে, সিরাম creatinine অধিক 707 umol / এল হয়.
সাধারণভাবে, কিডনি ফাংশন অর্ধেক নষ্ট হয় শুধুমাত্র পরে, সিরাম creatinine ওঠা শুরু. আমরা একটি কিডনি দান পর, আমরা এখনও ভাল বসবাস করতে পারেন কেন এটি ব্যাখ্যা করতে পারেন. কিডনি সত্যিই কিছু রেনাল গ্লোমেরুলাস ক্ষতিগ্রস্ত হয় পরে তারা ব্যর্থ পর্যন্ত, অন্যান্য তাদের কাজ করতে হবে, যার মানে একটি শক্তিশালী ক্ষতিপূরণ ক্ষমতা আছে. এই ক্ষেত্রে, সিরাম creatinine রি. সিরাম creatinine এমনকি অধিক 2000 umol / এল হিসাবে হিসাবে উচ্চ ওঠা যাবে.
Creatinine 300 umol / এল দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের discompensation পর্যায়ে আছে এর মানে হল যে. ভাল চিকিত্সা না হলে, রোগীদের রেনাল ব্যর্থতা ধাপে যেতে হবে. তাই এই পর্যায়ে চিকিত্সা গুরুত্বপূর্ণ. আমরা বিপরীত করতে পারেন, যাতে কিভাবে কার্যকরভাবে তা বিবেচনা করতে হবে?

সিরাম creatinine উচ্চ কারণ রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয়. যতদিন আমরা ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি মেরামত, আমরা উচ্চ creatinine বন্ধ করতে পারবেন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সমস্যা সমাধান করতে পারে. এটা, রক্ত ​​ধমনী প্রসারিত রক্তসংবহন উন্নীত করা, কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উপশম করতে পারেন, যা সক্রিয় আজ রয়েছে. এর পরে, পুষ্টি এইভাবে 300 উচ্চ creatinine হ্রাস, ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor