2015年2月27日星期五

ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা

ক্রনিক কিডনি রোগ ব্যক্তিদের মধ্যে উপস্থিত রক্তাল্পতা রেনাল রক্তাল্পতা বলা হয় এবং এটি বিভিন্ন কারণের দ্বারা ঘটিত হয় কিডনি মধ্যে Erythropoietin এর অপ্রতুলতা বা অস্বাভাবিকতা বোঝায় হয়. রক্তাল্পতা শেষ পর্যায়ে ক্রনিক কিডনি রোগ সাধারণ জটিলতা এবং তার তীব্রতা রেনাল ক্ষতি ডিগ্রী ঘনিষ্ঠভাবে সম্পর্কিত.
Email:kidney-symptoms@hotmail.com
রেনাল ফাংশন প্রতিবন্ধীদের যখন, কিডনি Erythropoietin হ্রাস দ্বারা উত্পন্ন ভলিউম আমাদের শরীরের চাহিদা মেটাতে এবং শুধু এইভাবে রেনাল রক্তাল্পতা ঘটাচ্ছে না করতে পারেন. এই ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা প্রধান কারণ. Esta এছাড়া, ভিতরে শেষ পর্যায় এবং ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্রনিক রেনাল অপ্রতুলতা মানুষ বিষক্রিয়াগত মাথাব্যথা মহান পরিমাণ আহরণ হিসাবে ভাল রেনাল রক্তাল্পতা বৃদ্ধি দিতে হবে লাল কোষ এবং Esta বেঁচে থাকা shortens. যেমন লোহা হ্রাস যুক্ত খাবার খাওয়া, প্রোটিন মহান কমানোর পাশাপাশি ঘন রক্তপাত হিসাবে: এছাড়াও এই থেকে, আপনি রেনাল রক্তাল্পতা কিছু কারণ আছে.
ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা উপস্থিত একটি স্বাধীন রোগ, কিন্তু একটি উপসর্গ হয় না. ক্রনিক কিডনি রোগ বেড়ে creatinine সঙ্গে মানুষ কম না 308μmol চেয়ে / এল হয়েছে যখন সাধারণত,, মূত্রাশয় রেনাল রক্তাল্পতা তীব্রতা প্রদর্শিত হবে এবং রক্তাল্পতা একে অপরের থেকে পৃথক.
রেনাল রক্তাল্পতা রেনাল ক্ষতি দ্বারা সৃষ্ট, এবং ক্রনিক কিডনি রোগ এর প্রকোপ বৃদ্ধি সঙ্গে, রক্তাল্পতা আরো এবং আরো গুরুতর হয়ে করা হয়. সাধারণত, একটি গুরুতর রেনাল রক্তাল্পতা একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী চিহ্নিত করে. রেনাল রক্তাল্পতা সঙ্গে কিছু মানুষ রুপ ছাড়া অস্বাভাবিক ক্রনিক কিডনি রোগ কোন সুস্পষ্ট লক্ষণ আছে, কারণ মাধ্যমে Aplastic anemia অনবরত জিজ্ঞাসিত প্রশ্ন ঘন ঘন misdiagnosed হিসেবে, তারা. মানুষ রেনাল রক্তাল্পতা থেকে ভুগতে তবে, যেমন রেনাল ফাংশন পরীক্ষা হিসাবে কিছু পরীক্ষা আমাদের এটা নির্ণয় করতে সাহায্য করতে পারেন. উপরন্তু, সাধারণত আমরা রুপ ফ্যাকাশে ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা উদ্ভাসিত সঙ্গে, নেত্রবর্ত্মকলা ফ্যাকাশে এবং নিষ্প্রভ পেরেক এবং ঠোঁটের হয়.

শুধু ক্রনিক কিডনি রোগ, তাই শুধুমাত্র ক্রনিক কিডনি রোগ মৌলিকভাবে তা উজ্জ্বল করতে সাহায্য করতে পারেন চিকিত্সা, শেষ পর্যায়ে মধ্যে বিকাশ যখন ক্রনিক কিডনি রোগ রক্তাল্পতা একটি জটিলতা. আরো তথ্যের জন্য, Por পক্ষে আমাদের কনসালট্যান্ট যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor