2015年2月15日星期日

ক্রনিক কিডনি রোগ পর্যায় 3 লক্ষণ

GFR (Glomerular পরিস্রাবণ হার) অনুযায়ী, ক্রনিক কিডনি রোগ 5 পর্যায়ে বিভক্ত করা যায়. GFR স্বাভাবিক পরিসীমা 80 থেকে 120 মিলি / কমপক্ষে. তৃতীয় পর্যায়ে, GFR 30 থেকে 59 মিলি / কমপক্ষে. পর্যায় 3 সিরাম creatinine 186-442 umol / L হয়. EGFR কম 50% হয়, তাহলে এটি দুই কিডনি উভয় ক্ষতিগ্রস্ত এবং যেমন ইউরিয়া অ্যাসিড, ফসফেট ও অম্লতা বৃদ্ধি স্তর হিসেবে রক্তে অন্যান্য উপসর্গ রয়েছে যে ইঙ্গিত দেয়. যেমন অসুস্থতাবোধ, ঝিমুনি, শোথ (সাধারণত গোড়ালি ফোলা) এবং ক্ষুধা কখনও কখনও একটি ক্ষতি হিসাবে কিডনি ব্যর্থতা, যা নির্দেশ করে অন্যান্য উপসর্গ আছে.
Email:kidney-symptoms@hotmail.com
ভাল নিয়ন্ত্রিত না হলে, উপরে উল্লিখিত থেরাপি গুরুতর হয়ে যাবে. উপরন্তু, সিরাম পটাসিয়াম ওঠা থাকে এবং রক্ত আরো আম্লিক হয়ে যায়. রক্তাল্পতা নিচের দিক সৃষ্টি হয়, যা প্রদর্শিত হবে. কিডনি ক্ষতিগ্রস্ত সঙ্গে এক দিকে, নিঃসরিত EPO এর কিডনি ফাংশন এইভাবে রেনাল রক্তাল্পতা, যার ফলে শরীরের লোহিত কমে বাড়ে, যা ক্ষতিগ্রস্ত হবে. অন্য দিকে, লাল রক্ত কোষ বেঁচে থাকা ক্ষতিগ্রস্ত এবং লোহিত আয়ু হ্রাস রক্ত আরো বিষক্রিয়াগত মাথাব্যথা, আছে.
অন্তত কিন্তু শেষ না, উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন এছাড়াও এটি বর্তমানে উচ্চ রক্ত দ্বারা সৃষ্ট 30% যাদের কিডনি রোগ থেকে ভুগছেন যারা চীন মধ্যে আরো 90 মিলিয়ন মানুষ আছে, বলেন যে দেরী পর্যায়ে 3. প্রদর্শিত হবে চাপ. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, এটা এইভাবে রক্ত কন্টেন্ট বৃদ্ধি এবং উচ্চ রক্ত চাপ, যার পানি এবং সোডিয়াম ধারণ যা বাড়ে সোডিয়াম এবং পানি, আউট পালন করতে পারে না.
এটা নিয়মিত প্রস্রাব এবং রক্ত পরীক্ষা আছে প্রয়োজন যা আমাদের বলে যে প্রথম দিকে দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায় 3, নির্ণয় এবং চিকিত্সা করা গুরুত্বপূর্ণ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor