2015年2月4日星期三

ক্রনিক কিডনি রোগ আমার শারীরিক প্রভাবিত করে কিভাবে

আমরা CKD ধরা হয় একবার কিভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগ আমার শরীরের প্রভাবিত করে? সাধারণত, উপসর্গ অনেক প্রদর্শিত হবে এবং আমরা ভাল এটা নিয়ন্ত্রণ না হলে জটিলতা এছাড়াও এর ফলে অনুসরণ করা হবে.
দীর্ঘস্থায়ী কিডনি রোগ জায়গা লাগে যখন প্রথমতঃ, যেমন যদি, এইভাবে ক্রমে ইত্যাদি proteinuira এবং Hematuria, যার ফলে, প্রোটিন এবং লোহিত বাড়ে এবং তাই প্রস্রাবের মধ্যে যা রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি, যেমন কিডনি ক্ষতি হতে হবে এই সময় ভাল নিয়ন্ত্রণ করা যাবে না, basilar ঝিল্লির ছিদ্র এইভাবে প্রোটিন এবং লাল রক্ত কণিকা এর বাইরে আরও লিক, যার ফলে বড় হতে হবে এবং কিডনি রোগ খারাপ হবে.
দ্বিতীয়ত, উচ্চ রক্তচাপ এছাড়াও জায়গা নিতে হবে. পরিস্রাবণ এছাড়া, কিডনি যেমন সামঞ্জস্য রক্তচাপ অন্যান্য ফাংশন আছে. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, রক্ত চাপ এইভাবে উচ্চ রক্তচাপ, যার ফলে যাতে বাইরে হতে হবে.
তৃতীয়ত, দীর্ঘস্থায়ী কিডনি রোগ রক্তাল্পতা থেকে ক্ষতিগ্রস্ত হবে. রেনাল রক্তাল্পতা এক হাত উপর লোহিত হ্রাস পরিমাণ দ্বারা সৃষ্টি হয়. লাল রক্ত কণিকা কিডনি তৈরি করা হয়, যা EPO এর লুকাইয়া, দ্বারা উৎপন্ন হয়. কিডনি ক্ষতিগ্রস্ত হচ্ছে তার সঙ্গে অন্য দিকে, এইভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগ খারাপ, লোহিত বেঁচে থাকার ক্ষতি করতে হবে, যা কিডনি আরো এবং আরো বিষক্রিয়াগত মাথাব্যথা, আছে.
চতুর্থত, রেনাল ব্যর্থতা বা মূত্রবিষদুষ্টতা পর্যায় শেষে পর্যায়ে, যেমন পরিপাক ইমিউনোথেরাপি, স্নায়ু syImmunotherapy, অন্যান্য Immunotherapys মধ্যে জটিলতা, লক্ষণ, যা, ইত্যাদি সহজে ঘুম tending, বমি, যেমন বমি বমি ভাব হিসাবে থাকবে

সময়মত চিকিত্সা আমাদের শরীরের প্রভাবিত কম, তাই হিসাবে ক্রনিক কিডনি দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য সমালোচনামূলক Disease.And জন্য বিকল্প চিকিত্সা হয় essential.What হয়. সর্বাধিক কিডনি রোগ অনাক্রম্য ব্যাধি বা ইমিউন syImmunotherapy দ্বারা সৃষ্ট. এই ভিত্তিতে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ডাক্তার ইমিউনোথেরাপি রয়েছে, যা একটি syImmunotherapyatic চিকিত্সা এবং চীনা ঔষধ এবং পশ্চিমা ঔষধ সংমিশ্রণ, যা ইমিউনোথেরাপি, তৈরি, ক্ষতিগ্রস্ত কোষ এবং মেরামত এইভাবে রুট থেকে কিডনি রোগ চিকিত্সা, অনাক্রম্যতা বৃদ্ধি করতে পারেন .

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor