2015年2月1日星期日

ACE ইনহিবিটর্স কিডনি রোগ রোগীদের মধ্যে আপনার উচ্চ রক্তচাপ (160/110) জন্য ভাল

আমরা সব জানি, উচ্চ রক্তচাপ কিডনি রোগ রোগীদের মধ্যে এক সাধারণ উপসর্গ হয়. ACE ইনহিবিটর্স আপনার উচ্চ রক্তচাপ (160/110) জন্য ভাল? অনেক রোগী তারা আগে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করতে ACE ইনহিবিটর্স ব্যবহার আমাদের জানান Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আসা. আমরা ACE ইনহিবিটর্স প্রভাব সম্পর্কে কথা বললাম, তারা প্রথমে সুস্পষ্ট প্রভাব পাওয়া যায়, কিন্তু দীর্ঘমেয়াদী প্রভাব জন্য, তারা পার্শ্ব প্রতিক্রিয়া ভাল প্রভাব বেশী, তারা সময়ের সাথে আরো পরিমাণ গ্রহণ করা আছে পাওয়া আমাদের জানান. তারা ঔষধ গ্রহণ বন্ধ করার পরে, উচ্চ রক্তচাপ উপসর্গ reoccur হবে.
আসলে, অনেক রোগী রোগ রোগীদের এই সমস্যার সমাধান কিভাবে, একই সমস্যা আছে উচ্চ রক্তচাপ কিডনি দ্বারা ক্লিষ্ট হয়? আমরা পরিবর্তে যেমন ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে ACE ইনহিবিটর্স, উচ্চ রক্তচাপ জন্য নতুন চিকিত্সা ব্যবহার করতে পারেন. এই দিন ভারতীয় ভারতে ইমিউনোথেরাপি থেরাপি নিয়ে কিছু গবেষণা দেখিয়েছে.
ভারতের টাইমস নেফ্রাইটিস মেরামত Immunotherapys ব্যবহার করে তাড়াতাড়ি ফলাফল রিপোর্ট. ভারতীয় গবেষকরা কিডনি ব্যর্থতা শেষ হতে পারে, যা তীব্র এবং দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস থেকে সহন রোগীদের উপর প্রথম সময় জন্য প্রবর্তিত ইমিউনোথেরাপি থেরাপি আছে "দাবি নেফ্রাইটিস একটি প্রাথমিক কিডনি রোগ, যা অনেক ক্ষেত্রে দীর্ঘস্থায়ী এবং ওষুধ প্রতিরোধী হয়ে ওঠে. রোগ আমরা হিসাবে ভাল কিডনি ব্যর্থতা প্রতিরোধ করতে এটি ব্যবহার করে চেষ্টা করা উচিত সিদ্ধান্ত নিয়েছে, আমরা কিডনি ট্রান্সপ্লান্ট রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি করছেন যেহেতু. কিডনি ব্যর্থতা হতে পারে. নেফ্রাইটিস জন্য ইমিউনোথেরাপি থেরাপি অঙ্গ মেরামতের ক্ষতি কোষ সাহায্য করার জন্য যাতে দুই রোগীদের মধ্যে সম্পন্ন করা হয়েছে. অস্থি মজ্জা এবং mesenchymal Immunotherapys [একটি ধমনী] মাধ্যমে কিডনি মধ্যে সরাসরি বিতরণ করা হয়.
কিন্তু Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা 20 বছর ধরে উচ্চ রক্তচাপ কিডনি রোগ রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করেছেন. আপনি বিশ্বব্যাপী পড়ুন করার জন্য সফল ক্ষেত্রে বিপুল পরিমাণে আছে. ক্লিনিক তথ্য ইমিউনোথেরাপি থেরাপি 30% বেশি কিডনি ফাংশন আছে যারা রোগীদের মধ্যে উচ্চ রক্তচাপ, প্রায় 80% কিডনি রোগ রোগীদের নিরাময় করতে পারে দেখিয়েছেন যে হয়েছে.

আপনি Ace নিষেধাত্মক আপনার উচ্চ রক্তচাপ (160/110) ও কিডনি রোগের জন্য ভাল হয় না যে উপলব্ধি হয়েছে তাই আপনি যদি, আপনি একটি নতুন ইমিউনোথেরাপি থেরাপির জন্য চেষ্টা আছে স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor