2015年2月10日星期二

কিডনি রোগ উচ্চ রক্তচাপ কারণ আছে

কিডনি রোগ উচ্চ রক্ত চাপ সৃষ্টি করে? হ্যাঁ. দীর্ঘ সময় কিডনি রোগ উচ্চ রক্ত চাপ সৃষ্টি করতে পারে এবং সাধারণত, উচ্চ রক্তচাপ কিডনি শেষ পর্যায়ে এ প্রদর্শিত হবে. আমরা যে উচ্চ রক্তচাপ কিডনি রোগ এক জটিলতা বলতে পারেন.
Email:kidney-symptoms@hotmail.com
1. তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস
তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস রক্ত চাপ বৃদ্ধি হতে পারে, যা সবচেয়ে সাধারণ কিডনি রোগ. রোগীদের কিডনি রোগ, মূত্রাশয় Glomerular পরিস্রাবণ হার হ্রাস ভুগছেন করা হয়, সোডিয়াম পরিস্রাবণ কমে যায়, কিন্তু রেনাল Tubules 'ফাংশন এর reabsorption ক্ষমতা স্বাভাবিক রাখে. তাই রেনাল গ্লোমেরুলাস ও রেনাল Tubules এর ভারসাম্যহীন করান এইভাবে উচ্চ রক্তচাপ, যার ফলে পানি এবং সোডিয়াম ধারণ বাড়ে, যা স্থান, সময় লাগে.
2. ক্রনিক রেনাল Glomerular নেফ্রাইটিস
ক্রনিক রেনাল Glomerular নেফ্রাইটিস সঙ্গে আমার 23% থেকে 70% রোগীদের রোগ উন্নয়নশীল সঙ্গে উচ্চ রক্তচাপ থেকে ক্ষতিগ্রস্ত হবে. আরো রেনাল ফাংশন উচ্চ রক্ত চাপ হতে হবে, নেমে আসে. উপরন্তু, রেনাল parenchyma এবং রেনাল Tubules মধ্যে ক্ষত যেমন দীর্ঘস্থায়ী pyelonephritis এর অপ্রতুলতা হিসাবে উচ্চ রক্তচাপ হতে পারে. তাদের অর্ধেক উচ্চ রক্তচাপ হতে পারে.
উপরে উল্লিখিত থেকে, আমরা কিডনি রোগ সত্যিই উচ্চ রক্তচাপ হতে পারে জানতে পারেন.
আমরা কিডনি রোগ রোগীদের রক্ত চাপ বেড়ে পর নিতে হবে কি ব্যবস্থা? কার্যকর চিকিত্সা অপরিহার্য এবং গুরুত্বপূর্ণ. এই উত্তরণ, আমরা আপনাকে একটি পদ্ধতি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সুপারিশ করা হবে.
কিডনি থেকে রক্তসঞ্চালন হ্রাস হবে, তাই কারণে উচ্চ রক্তচাপ, মূত্রাশয় ছোট ধমনীতে আলো, অনেক সংকীর্ণ হয়ে যাবে. এই ক্ষেত্রে, মূত্রাশয় ফাইব্রোসিস রক্ত এবং অক্সিজেন অপ্রতুলতা ফলে অস্তিত্ব আসে. ম্যাট্রিক্স এজাহার আক্রমণ করে, যা আরো এবং আরো পরিণত এবং এমনকি কিডনি মধ্যে স্বকীয় কোষ সঞ্চালিত হয়. তাই কিডনি শারীরিক ফাংশন ধীরে ধীরে হারান. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, আংশিক রক্তসংবহন উন্নত, মূত্রাশয় ধমনীতে সব স্তরের প্রসারিত কিডনি মধ্যে কার্যকর রক্তসঞ্চালন বৃদ্ধি, কিডনি রক্ত এবং অক্সিজেন অপ্রতুলতা, উন্নতি আংশিক বিপাক বৃদ্ধি, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামতের ত্বরান্বিত করতে পারেন .

উপরন্তু, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সক্রিয় উপকরণ এইভাবে উচ্চ রক্ত চাপ শর্ত reliving, পুরো ইমিউনোথেরাপি এর রক্তসংবহন উন্নীত করা, পুরো শরীরের মধ্যে মাইক্রো-প্রচলন উন্নতি, পুরো শরীরের সব স্তরের মধ্যে রক্ত ধমনী প্রসারিত করতে পারেন .

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor