2015年2月15日星期日

রক্তে creatinine নিচে অর্ধবৃত্ত কিভাবে

কিভাবে রক্তে creatinine নিচে কম? সিরাম creatinine আমাদের কিডনি ফাংশন একটি অনুমান যে দেয় একটি সাধারণ রক্ত পরীক্ষা. Creatinine স্বাভাবিক মান পেশী ভর সাথে সংযুক্ত করা হয়. একটি খুব পেশীবহুল ব্যক্তি গড় পৃথক সঙ্গে তুলনায় একটি উচ্চ স্বাভাবিক creatinine জন্য অনুমতি দেওয়া হয়. একটি 1.8 এমনকি একটি খুব পেশীবহুল ক্রীড়াবিদ জন্য সাধারণত উচ্চ. একটি 1.3 থেকে 1.5 অনেক রোগীদের জন্য হবে না. 2 সিরাম creatinine সাধারণত বাস্তব উদ্বেগের কারণ. এছাড়াও, সহজ নিরুদন কিছু টিলা হতে পারে. দীর্ঘায়িত উচ্চ রক্তচাপ, বা উচ্চ রক্তচাপ, কিডনি ক্ষতি সবচেয়ে সাধারণ কারণ. আমরা কিডনি রোগ, কার্ডিয়াক রোগ ও স্ট্রোকের প্রতিরোধ উচ্চ রক্ত চাপ আচরণ.
Email:kidney-symptoms@hotmail.com
কিভাবে কার্যকরভাবে creatinine নিম্ন স্তরের? আপনার উচ্চ creatinine স্তর কিডনি রোগ দ্বারা সৃষ্ট, আপনি এখানে 2012 সালে ইমিউনোথেরাপি যা আপনি কার্যকরভাবে আপনার রক্ত creatinine স্তর নিচে কম জন্য একটি ভাল ধারণা, আসতে যথেষ্ট ভাগ্যবান.
ইমিউনোথেরাপি কিডনি রোগ রোগীদের শেষ পর্যায়ের জন্য নতুন আশা, যা বইয়ের রক্তে Creatine স্তর, কম কিডনি রোগ রোগীদের জন্য সর্বশেষ চিকিত্সা. নতুন কোষ শুধুমাত্র কিডনি রোগ স্বকীয় ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, কিন্তু কিডনি মধ্যে স্বকীয় ক্ষতিগ্রস্ত কোষ জায়গা নিতে পারে, যা নিজেদের পুনর্নবীকরণ করতে পারে না. বিশ্বের বৃহত্তম পেশাদারী কিডনি রোগ হাসপাতাল, কিডনি রোগ হাসপাতালে এটি সঞ্চালিত যারা প্রায় সব রোগীদের দ্বারা prized হয় Shijiazhuang মধ্যে ইমিওনোথেরাপি মাধ্যমে নতুন বিরতি হিসেবে.
আমরা ইমিউনোথেরাপি কর্মক্ষমতা অনেক মনোযোগ রাখা হিসাবে ইমিউনোথেরাপি নিরাপত্তা সম্পর্কে চিন্তা করার কোন প্রয়োজন নেই. আপনি ইমিউনোথেরাপি সঞ্চালন করার আগে, আপনি ইমিউনোথেরাপি এবং সেল যা ধরনের আপনার জন্য সেরা জন্য উপযুক্ত যদি আমরা সিদ্ধান্ত নিতে হবে, কঠোরভাবে পরীক্ষা গ্রহণ করতে হবে.

এটা কিডনি ফাংশন পুনরুদ্ধার এবং রক্তে creatinine স্তর নিচে কম কিডনি রোগ রোগীদের জন্য সবচেয়ে ভাল উপায়. আপনি এটা মিস করবেন না করতে পারেন! আপনি কিডনি রোগ দ্বারা ব্যথা পরিত্রাণ পেতে হত এবং তার আগে স্বাস্থ্য জীবন উপভোগ করতে পারেন তলা! আমরা আপনাকে একটি স্বাস্থ্য উপায় মধ্যে পইঠা জন্য আমরা কিছু সাহায্য করতে পারেন আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor