2015年2月22日星期日

কিডনি রোগ রোগীদের জন্য creatine স্তর 1.6 চিকিত্সা

আপনি Creatine স্তর 1.6 আছে, আপনি কিভাবে এই পরিস্থিতি মোকাবেলা করবেন? প্রথমত আমি Creatine সম্পর্কে কিছু তথ্য পরিচয় করিয়ে দিতে হবে.
একটি সিরাম creatinine পরীক্ষা রক্তে creatinine পরিমাণ পরিমাপ করে. রাসায়নিক creatine ফসফেট শক্তি creatinine উত্পাদন পেশী দ্বারা metabolised করা হয় একটি বর্জ্য পণ্য হিসাবে উত্পাদিত এবং এটি প্রস্রাবের নিষ্কাশিত হয় যেখানে থেকে কিডনি রক্ত ​​দ্বারা বাহিত হয়.
Creatinine উৎপাদন থেকে দিন দিন একটু পরিবর্তিত হয় যা পেশী ভর, সাথে সংযুক্ত করা হয়, তাই কিডনি সঠিকভাবে কাজ করা হয়, যদি creatinine স্তর ধ্রুবক থাকা উচিত. 1.6 4.6 mg / dl এর সিরাম Creatinine স্তর (77.9 - 350.8μmol / L) যদি আপনার 50% কিডনি নেফ্রনের ক্ষতি এবং সেইজন্য প্রতিবন্ধীদের কিডনি ফাংশন আছে করতে পারেন. আপনি creatine1.6 আছে যখন এর ফলে, আপনি 50% কিডনি নেফ্রনের ক্ষতির প্রান্ত থাকে. এই পরিস্থিতিতে, আপনি খারাপ থেকে আরও খারাপ হচ্ছে কিডনি ফাংশন বন্ধ করার জন্য একটি কার্যকর ও দ্রুত চিকিত্সা প্রয়োজন.
Email:kidney-symptoms@hotmail.com
Creatine 1.6 কিডনি রোগ রোগীদের জন্য সবচেয়ে কার্যকর চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি. আমি আপনি আমাদের হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি একটি সংক্ষিপ্ত ভূমিকা দিতে হবে.
ইমিউনোথেরাপি কোষ, সবচেয়ে সব যদি না, মাল্টি সেলুলার অর্গানিজম পাওয়া যায়. তারা বিশেষ ধরনের কোষ বিভিন্ন পরিসীমা মধ্যে Mitotic কোষ বিভাজন এবং পার্থক্য মাধ্যমে নিজেদের পুনর্নবীকরণ ক্ষমতা দ্বারা চিহ্নিত করা হয়.
ইমিউনোথেরাপি (কেন্দ্র বেশী) কোনো কোষ টাইপ মধ্যে বিকশিত করতে পারেন. তারা গবেষণা সরঞ্জাম হিসাবে মূল্যবান এবং রোগ বিস্তৃত চিকিত্সার জন্য ব্যবহার করা.
তারা নিজেদের প্রতিলিপি নির্মাণ করতে ও মেরামতের এবং মানব শরীরের অন্যান্য টিস্যু প্রতিস্থাপন করার ক্ষমতা আছে. কিছু কিছু টিস্যু, চামড়া মত, চামড়া Immunotherapys ছাড়া জায়গা নিতে পারে না যা ধ্রুবক পুনর্নবীকরণ, প্রয়োজন. শরীরের টিস্যু অন্যান্য Immunotherapys মেরামতের ক্ষতি, উদাহরণস্বরূপ, ক্ষতিগ্রস্ত বা পেশী টিস্যু অধঃপতনের তলদেশে নিমজ্জমান পুণরায় নির্মাণের জন্য. আরো কি, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া ন্যূনতম ঝুঁকি আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. ফলে ইমিউনোথেরাপি থেরাপি কিডনি রোগ রোগীদের মধ্যে Creatine 1.6 কমিয়ে সুস্পষ্ট প্রভাব আছে.
প্রতি বছর, কিডনি রোগ এবং এখানে ইমিউনোথেরাপি সঞ্চালন উচ্চ Creatine স্তরের সাথে প্রায় 1000 বিদেশী, রোগীদের এটা ভাল প্রভাব সঙ্গে খুব সন্তুষ্ট.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি সম্পর্কে আরো বিস্তারিত, লাইন রেনাল বিশেষজ্ঞদের কাছ থেকে পেতে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor