2015年2月13日星期五

পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ proteinuria এবং রক্তাল্পতা

এই নিবন্ধটি proteinuria এবং রক্তাল্পতা মতো উপসর্গ সঙ্গে সব শেষ পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের জন্য.
3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের proteinuria থেকে কেন ভোগে পর্যায়ে?
Proteinuria ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, এবং কিডনি প্রদাহ হতে যে রোগ থেকে হতে পারে, যা দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD), একটি চিহ্ন. এই কারণে, প্রস্রাব এলবুমিন জন্য পরীক্ষা প্রত্যেকের জন্য একটি রুটিন চিকিৎসা মূল্যায়ন অংশ. কিডনি রোগ কখনও কখনও রেনাল ডিজিজ বলা হয়. CKD অগ্রগতি কিডনি সম্পূর্ণরূপে ব্যর্থ হলে, এটি শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন হতে পারে. ESRD সঙ্গে একজন ব্যক্তি ডায়ালিসিস নামক একটি কিডনি ট্রান্সপ্লান্ট বা নিয়মিত রক্ত-শোধক চিকিত্সা অবশ্যই পেতে হবে.
Email:kidney-symptoms@hotmail.com
কেন পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের রক্তাল্পতা থেকে ভুগতে
কিডনি কার্যক্রমে অসুস্থ হয়ে যায়, আঘাতের দাগ টিস্যু গঠন যে প্রক্রিয়া নিতে, এবং দাগ প্রক্রিয়ার সঙ্গে, epo উৎপাদনের জন্য দায়ী কোষ মারা যায়. এই হায়পক্সিয়া (অক্সিজেন পৌঁছনো শরীরের টিস্যু অভাব) মুখে বৃদ্ধি এবং সমৃদ্ধ অক্সিজেন সঙ্গে EPO উৎপাদন হ্রাস যে প্রতিক্রিয়া নিয়ন্ত্রণ অধীন যে একই কোষ হয়. এখন, বিলুপ্ত হয়ে সম্মুখীন, epo উৎপাদন রুঢ়ভাবে কমে যায়.
Glomerular পরিস্রাবণ হার (GFR) ডায়ালিসিস প্রয়োজন দীর্ঘ আগে, কম 60 সিসি / মিনিট যখন রক্তাল্পতা কিডনি রোগের তৃতীয় পর্যায়ে শুরু হয়. দুর্ভাগ্যবশত, অনেক রোগী এটি সহজে গ্রহণ করা যেতে পারে, যদিও রক্তাল্পতা সঙ্গে ডায়ালিসিস ইউনিট আসে. কিডনি রোগ হিসাবে অগ্রগতি, রক্তাল্পতা বেড়ে যেতে পারে.
পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের মধ্যে সবচেয়ে কার্যকর proteinuria জন্য চিকিত্সা এবং রক্তাল্পতা কি?
তথ্য উপরে উল্লিখিত থেকে, আমরা কারণে কিডনি ফাংশন পতন আমরা proteinuria এবং রক্তাল্পতা আছে কেন কারণ পরিচিত. সবচেয়ে কার্যকর উপায় কিডনি ফাংশন পুনর্নবীকরণ করা হয়. ইমিউনোথেরাপি পর্যায় 3 কিডনি রোগ এই লক্ষ্যে পৌঁছানোর সাহায্য করতে পারেন. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই, কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না.

এখন, আপনি ইমিউনোথেরাপি থেরাপি পর্যায় 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগ proteinuria এবং রক্তাল্পতা জন্য সবচেয়ে কার্যকর উপায় যে পরিচিত হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor