2015年2月5日星期四

যৌন অকার্যকারীতা hemodialysis উপর ESRD মহিলাদের মধ্যে বেশি দেখা যায়

তাইওয়ান থেকে রিপোর্ট শেষ পর্যায়ে রেনাল ডিজিজ রোগীদের মধ্যে, ডায়ালিসিস নারী যৌন কর্মহীনতার আছে অনেক সহজ হয় না. সব মহিলাদের 84% এবং গবেষণায় যৌন সক্রিয় নারী 55% যৌন সমস্যার সম্মুখীন. একটি সঙ্গীর সঙ্গে নারী একটি অংশীদার ছাড়া তুলনায় যৌন কর্মহীনতার রিপোর্ট সম্ভাবনা কম ছিল. যৌন কর্মহীনতার, পুরোনো যারা ছিল মহিলাদের মধ্যে আরও প্রায়ই ঘটে কম শিক্ষিত ছিল, বিষণ্নতা লক্ষণ ছিল, মেনোপজ পৌঁছেছেন ছিল, ডায়াবেটিস ছিল, এবং (অপ্রয়োজনীয় পানি ও লবণ দিয়ে পরিত্রাণ পেতে সাহায্য করে, যা শরীরের) মূত্রবর্ধক থেরাপি গ্রহণ করেন. প্রায় সব একটি প্রতিস্থাপনের জন্য একটি ওয়েটিং লিস্টে ছিল না এবং যারা একটি অংশীদার ছাড়া জীবিত ছিল নারী যারা (96%) এর যৌন কর্মহীনতার রিপোর্ট. আমরা যৌন কর্মহীনতার hemodialysis উপর ESRD মহিলাদের আরো সাধারণ, বলতে পারেন. উপরন্তু, যেমন, যৌন ফাংশন প্রভাবিত যা হিসাবে ভাল পক্বতা নারী, রক্তে চর্বি এবং বিষণ্নতা বেড়ে যায়, সঙ্গে.
নারী রোগীদের যৌন ইচ্ছা বা যৌন অক্ষমতা আছে অভাব অনুভব করেন, তখন তদন্ত করা যেতে পারে অধীন ডায়ালিসিস এবং ঔষধ, রক্তাল্পতা সম্পর্কিত হয়. রেনাল রোগীদের নির্ধারিত ঔষধ কিছু যৌন ইচ্ছা দমন এর প্রভাব থাকতে পারে.
গর্ভাবস্থা এবং রক্ত চাপ খুব সাবধানে চেক করা হবে আগে কিছু ওষুধ, বিশেষ করে ACE ইনহিবিটর্স বন্ধ করতে হবে. কিডনি ব্যর্থতা একটি সম্পর্ক আনতে পারেন যে চাপ দম্পতি যৌন জীবন প্রভাবিত হতে পারে.

উপরে থেকে, আমরা যৌন কর্মহীনতার প্রভাবিত, যা একটি সাধারণ সিদ্ধান্তে পেতে পারেন. মহিলাদের জন্য যৌন কর্মহীনতার উন্নত, তাই হিসাবে আমরা যেমন কুল ইনহিবিটর, ইত্যাদি হিসাবে ঔষধ এড়াতে অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা উচিত. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি নারী ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করা এবং সেই অনুযায়ী যৌন ফাংশন প্রচার করতে পারেন. তারা শুধুমাত্র ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত কিন্তু এইভাবে কিডনি ফাংশন reviving, necrotic বেশী প্রতিস্থাপন কোষে পার্থক্য করতে পারে না, কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে. এই পরে, নারী 'যৌন ফাংশন হিসাবে ভাল উন্নীত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor