2015年2月27日星期五

ক্রনিক নেফ্রাইটিস সাধারণ জটিলতা

ক্রনিক কিডনি রোগ অন্যান্য ধরণের সঙ্গে অনুরূপ, ক্রনিক নেফ্রাইটিস আমরা অবশ এটি ছেড়ে অবশেষে যদি রেনাল ব্যর্থতা হতে পারে. রেনাল ব্যর্থতা দেখা দেয় আগে যাইহোক, কিছু জটিলতা প্রদর্শিত হতে পারে এবং ক্রনিক নেফ্রাইটিস ব্যক্তিদের জন্য জীবনের হুমকি সমস্যা হবে. তারপর ক্রনিক নেফ্রাইটিস এর জটিলতা কি?
Email:kidney-symptoms@hotmail.com
প্রথম সব, সংক্রমণ ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে মানুষ আছে সহজ হয় যে প্রথম জটিলতা. এটা ব্যাপকভাবে ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে সাধারণত মানুষ proteinuria উপসর্গ আছে যে পরিচিত হয়. দীর্ঘমেয়াদী proteinuria যেমন উচ্চ শ্বাস নালীর, মূত্রনালীর সংক্রমণ ও চামড়া সংক্রমণ এবং সংক্রমণ যেমন সংক্রমণ পরিবর্তিত হয় সঙ্গে মিশে গিয়ে তৈরি করা সহজ, যা প্রোটিন, অপুষ্টি এবং অনাক্রম্য রোগ, মহান ক্ষতি বৃদ্ধি দিতে হবে. একটি ম্যালিগন্যান্ট জটিলতা হিসাবে, সংক্রমণ সবসময় ক্রনিক নেফ্রাইটিস তীব্র তীব্রতা দেয়. যার ফলে, ক্রনিক নেফ্রাইটিস রোগীদের এটা মহান গুরুত্ব উচিত.
দ্বিতীয়ত, ক্রনিক নেফ্রাইটিস দেরী পর্যায়ে, রেনাল parenchymal ক্ষতির যেমন রক্তাল্পতা এবং লিম্ফোসাইট এর কর্মহীনতার, প্লেটলেট এবং রক্ত ​​syImmunotherapy মধ্যে অস্বাভাবিকতা প্রবর্তিত হতে পারে, যা হতে পারে. এই অস্বাভাবিকতা মধ্যে, রক্তাল্পতা সবচেয়ে সাধারণ এক. রেনাল রক্তাল্পতা প্রধান কারণ রক্তপাত হয়, লাল রক্ত ​​এরিথ্রোপোইসিস হিসেবে কুপিত ক্ষতি কমে যায়.
তৃতীয়ত, গুরুতর কার্ডিওভাসকুলার জটিলতা রেনাল অপ্রতুলতা এর শেষ পর্যায়ে হতে পারে. এই জটিলতা তাই উচ্চ রক্তচাপ, myocardosis, হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ এবং রেনাল অপ্রতুলতা এবং অন্তর্ভুক্ত. উপরন্তু, পরিসংখ্যান অনুযায়ী, আশি শতাংশ সত্তর শতাংশ ক্রনিক নেফ্রাইটিস অ্যাকাউন্ট দ্বারা সৃষ্ট শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা সঙ্গে মানুষের মধ্যে উচ্চ রক্তচাপ ঘটনা.

এই ক্রনিক নেফ্রাইটিস এর জটিলতা প্রধান তিন ধরনের. ক্রনিক নেফ্রাইটিস দীর্ঘ অগ্রগতি, মানুষ বিভিন্ন জটিলতা হতে পারে. যাইহোক, কোন ব্যাপার ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে জটিলতা ধরনের লোক আছে, তারা কি করা উচিত প্রথম জিনিস যত দ্রুত সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হয়. আরো তথ্যের জন্য, আপনি বার্তা বা ছেড়ে আমাদের কনসালট্যান্ট পরামর্শ স্বাগত জানাই হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor